Mohun Bagan | CFL 2024: নিয়মরক্ষার ম্যাচেও হারল মোহনবাগান! খাতা খুলে ফেলল লিগের 'লাস্ট বয়'

Mohun Bagan in CFL 2024: কলকাতা লিগের শেষ ম্য়াচেও হেরে গেল মোহনবাগান! উল্টে অবনমনে থাকা পুলিস এসি লিগের খাতা খুলে ফেলল   

Updated By: Sep 8, 2024, 05:54 PM IST
Mohun Bagan | CFL 2024: নিয়মরক্ষার ম্যাচেও হারল মোহনবাগান! খাতা খুলে ফেলল লিগের 'লাস্ট বয়'
হেরে গেল মোহনবাগান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডুরান্ড ফাইনালে (Durand Cup Final 2024) হারের দিনই কলকাতা লিগের খেতাবি লড়াই থেকেও বিদায় নিতে হয়েছিল মোহনবাগানকে (Mohun Bagan)। এবার সিএফএল (CFL 2024) জেতা হবে না জেনেও, মোহনবাগান সম্মানজনক অবস্থানের কথা ভেবে উজ্জীবিত ফুটবল খেলবে বলেই ভাবা হয়েছিল। কিন্তু রবিবার ব্যারাকপুরের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে, নিয়মরক্ষার ম্যাচে হেরে গেল মোহনবাগান! লিগের 'লাস্ট বয়' পুলিস অ্যাথলেটিক ক্লাব ৩-২ গোলে জিতে লিগে খাতা খুলল তাদের ১২ নম্বর ম্য়াচে। ঘরোয়া লিগের শেষ ম্যাচেও জয় পেল না সবুজ-মেরুন।

আরও পড়ুন: কতদিন সবুজ-মেরুনে 'ফ্লাইং কাইট'? ভাতঘুমের দুপুরে বিরাট খবর

এদিম সুমিত রাঠিরা শুরু থেকেই হতশ্রী ফুটবল খেলতে শুরু করেন। উল্টে অবনমনে থাকা পুলিস দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলে। খেলার ১৩ মিনিটেই মোহনবাগান পিছিয়ে পড়ে। শেখ আসিফ আহমেদের দূরপাল্লার শটে এগিয়ে যায় পুলিস। গোলদাতার এই গোলে যত না কৃতিত্ব আছে, তার চেয়ে অনেক বেশি কৃতিত্ব মোহনবাগানের গোলকিপার অভিষেক বালোয়ারির। অভিষেক আচমকাই শটের পর হাজির হয়েছিলেন যেন! তাঁকে বারপোস্টের নীচে তাঁর আগে খুঁজে পাওয়া যায়নি। নাহলে এই গোল হত না। 

গোল হজমের পরেই শোধের অবধারিত সুযোগ হাতছাড়া করেন বাগানের সালাউদ্দিন আদনান। মাঝমাঠের ফুটবলার ফাঁকা গোলেও বল ঢোকাতে পারেননি! খেলার দ্বিতীয় গোলটি আবার মোহনবাগান উপহার দেয় পুলিসকে। ডিফেন্ডার ব্রিজেশ গিরি বল বিপদ মুক্ত করতে গিয়ে নিজেই গোল করে ফেলেন! বিরতিতে ২-০ এগিয়ে থাকা পুলিস দ্বিতীয়ার্ধে ফের গোল করে। ৭০ মিনিটে পুলিসের ফরোয়ার্ড আশিস বক্সি স্কোরলাইন ৩-০ করেন।  ম্যাচের শেষ দিকে ও অতিরিক্ত সময়ে মোহনবাগানের হয়ে সের্টো ও ভিয়ান গোল করেছিল ঠিকই। কিন্তু তাতেও হার আটকানো যায়নি। সবুজ-মেরুনের ডুরান্ড, কলকাতা লিগ হাতছাড়া হল। এবার পাখির চোখ এএফসি ও আইএসএল।

আরও পড়ুন: সেই চেনা ঝাঁজেই পুলিসকে গুঁড়িয়ে সুপার সিক্সে অপরাজিত লাল-হলুদ

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.