Mohammedan | CFL 2024: 'লাস্ট বয়'কে হারিয়ে সুপার সিক্সের স্বপ্ন জিইয়ে রাখল সাদা-কালো ব্রিগেড

Mohammedan SC vs Patha Chakra: মরণ-বাঁচন খেলায় তন্ময়রা পাশ করলেন। পাঠচক্রকে হারিয়ে জিইয়ে রাখলেন সুপার সিক্সের স্বপ্ন।  

Updated By: Jul 25, 2024, 05:57 PM IST
Mohammedan | CFL 2024: 'লাস্ট বয়'কে হারিয়ে সুপার সিক্সের স্বপ্ন জিইয়ে রাখল সাদা-কালো ব্রিগেড
দুই গোলদাতা ইসরাফিল ও মহিতোষের উচ্ছ্বাস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা লিগে (CFL 2024) স্বস্তি মহামেডান স্পোর্টিং ক্লাবের (Mohammedan Sporting Club)। বিগত তিনবারের চ্য়াম্পিয়ন সাদা-কালো ব্রিগেড, এই মরসুমে ঘরোয়া লিগে ক্রমেই খেতাব থেকে দূরে সরে যাচ্ছিল হতশ্রী পারফরম্য়ান্স করে। বৃহস্পতিবার নৈহাটিতে, লিগের 'লাস্ট বয়' পাঠচক্রের বিরুদ্ধে নামার আগে হাকিম সেসেন্ডোর শিষ্য়দের কাছে একটাই টার্গেট ছিল। এই ম্য়াচ জিততে না পারলে ভুলে যেতে হবে সুপার সিক্সের স্বপ্ন। ডু-অর-ডাই ম্য়াচে তন্ময় ঘোষরা ২-১ জিতে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লেন। 

আরও পড়ুন: 'আপনি ভারতীয়দের গর্বিত করলেন', লিখলেন মোদী! কোন বিরল সম্মানে ভূষিত বিন্দ্রা?

 

লিগের 'লাস্ট বয়'দের বিরুদ্ধে মহামেডান জিতল ঠিকই, তবে খেলা দেখে কিন্তু একেবারেই মন ভরল না। সেই ঝাঁজ, আগ্রাসন কোথায়! তার উপর একের পর এক গোলের সুযোগ নষ্ট! যেন মনে হচ্ছে এই ক্লাবের জেতারই ইচ্ছা নেই। এদিন ম্য়াচের ২০ মিনিটে মহামেডান প্রথম গোলের দেখা পায়। সৌজন্য়ে ইসরাফিল দেওয়ান। কিন্তু সেই গোলও হল তালেগোলে। গোলের একাধিক গোলমুখী শট রুখে দিয়েছিল পাঠচক্র। বিরতিতে ১-০ এগিয়েই মাঠ ছাড়ে মহামেডান।

দ্বিতীয়ার্ধে দেবাশিস হালদার অবনমনের খাঁড়া ঝুলতে থাকা দলের হয়ে গোল করে ব্য়বধান কমান। পেনাল্টিতে গোল করেন দেবাশিস। এদিন নির্ধারিত সময়ের পর আরও ১৪ মিনিট খেলা চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন রেফারি। পেনাল্টিতে গোল করে স্কোরলাইন ৩-১ করেন মহিতোষ রায়। সাত ম্যাচে ১৩ পয়েন্ট পেয়ে পয়েন্ট টেবিলের প্রথম তিনে ফের ঢুকে পড়ল মহামেডান। সুপার সিক্সের স্বপ্ন যার ফলে বেঁচে থাকল মহামেডানের।

আরও পড়ুন: মশালবাহিনীর বিজয়রথের ধাক্কায় বেলাইন রেল, এখন লিগের ফার্স্ট বয় লাল-হলুদ

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.