হাঁটুর চোট এখনও সারেনি, শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলে নেই সামি

শ্রীলঙ্কা সফর থেকেও ছিটকে গিয়েছেন মহম্মদ সামি। হাঁটুতে অস্ত্রোপচারের পর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলছে ভারতের এই পেসারের। এবছর বিশ্বকাপের সময় হাঁটুতে চোট পেয়েছিলেন সামি। অস্ত্রোপচারের জন্য আইপিএল থেকেও ছিটকে গিয়েছিলেন তিনি।

Updated By: Jun 26, 2015, 11:49 PM IST
হাঁটুর চোট এখনও সারেনি, শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলে নেই সামি

ব্যুরো: শ্রীলঙ্কা সফর থেকেও ছিটকে গিয়েছেন মহম্মদ সামি। হাঁটুতে অস্ত্রোপচারের পর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলছে ভারতের এই পেসারের। এবছর বিশ্বকাপের সময় হাঁটুতে চোট পেয়েছিলেন সামি। অস্ত্রোপচারের জন্য আইপিএল থেকেও ছিটকে গিয়েছিলেন তিনি।

শ্রীলঙ্কা সফরেও মহম্মদ সামিকে পাচ্ছে না ভারতীয় দল। হাঁটুতে অস্ত্রোপচারের পর এই মূহুর্তে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে রয়েছেন। কিন্তু এখনও বোলিং শুরু করেননি। সামি নিজেও বলতে পারছেন না কতদিনে ম্যাচ ফিট হবেন। সামি জানিয়েছেন তিনি কয়েকদিন আগে এনসিএতে যোগ দিয়েছেন। সবে হাঁটাচলা শুরু করেছেন। ফিজিও এবং চিকিত্সকের পরামর্শ মেনে হাল্কা এক্সারসাইজ করছেন। ভারতের এই পেসার বলছেন অস্ত্রোপচারের জায়গার উন্নতি অত্যন্ত ধীরে হচ্ছে। তিনিও তড়িঘড়ি করতে চান না। কারন তাতে হাঁটুতে চাপ পড়ে হিতে বিপরীত হতে পারে। ফলে পরিস্থিতি যা দাঁড়িয়েছে তাতে শ্রীলঙ্কা সফরের আগে সামির পুরো ফিট হয়ে ওঠার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজের আগে সামিকে পাওয়া যাবে না বলেই ধরে রেখেছেন নির্বাচকরা।  উল্লেখ্য সামি এবছর বিশ্বকাপের সময় হাঁটুতে চোট পান। অস্ত্রোপচারের জন্য আইপিএল থেকেও ছিটকে যান।

.