Mohammed Shami Injury Update: গোড়ালিতে সার্জিকাল টেপ, বিছানার পাশে ক্রাচ! বিষণ্ণ মুখে শামি জানালেন...

Mohammed Shami provides injury update after Surgery: ১৫ দিন আগে গোড়ালিতে হয়েছে অস্ত্রোপচার। এখন কেমন আছেন মহম্মদ শামি। আইপিএল থেকে ছিটকে যাওয়ার পর নিজেই দিলেন আপডেট। 

Updated By: Mar 13, 2024, 05:16 PM IST
Mohammed Shami Injury Update: গোড়ালিতে সার্জিকাল টেপ, বিছানার পাশে ক্রাচ! বিষণ্ণ মুখে শামি জানালেন...
শামি জানালেন তাঁর আপডেট

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আগেই জানা গিয়েছিল যে, মহম্মদ শামির (Mohammed Shami) পক্ষে আসন্ন আইপিএল (IPL 2024) খেলা সম্ভব হবে না। বিসিসিআই সেই জল্পনায় সিলমোহর দিয়েছে। কিছু ঘণ্টা আগেই ভারতীয় ক্রিকেট বোর্ড বিবৃতি দিয়ে জানিয়েছে, 'চলতি বছর, গত ২৬ ফেব্রুয়ারি ফাস্ট বোলার মহম্মদ শামির অস্ত্রোপচার হয়। ডান পায়ের গোড়ালিতে সমস্য়া হয়েছিল ওঁর। বিসিসিআইয়ের মেডিক্য়াল টিমের পর্যবেক্ষণে রয়েছেন শামি। আসন্ন আইপিএল থেকে ছিটকে গিয়েছেন তিনি।' 

আরও পড়ুন: ১৪ মাস যুদ্ধের পর জয়ী ঋষভ, সিলমোহর বিসিসিআইয়ের, তবে ছিটকে গেলেন জোড়া মহাতারকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এবার শামি ইনস্টাগ্রামে তাঁর কয়েকটি ছবি পোস্ট করে অস্ত্রোপচার পরবর্তী সময়ের আপডেট দিয়েছেন। দেখা যাচ্ছে শামির গোড়ালি মুড়েছে সার্জিকাল টেপ। স্পষ্ট বোঝা যাচ্ছে সেলাইয়ের দাগ। তিনি বসে আছেন বিছানায়। যার এক পাশে রয়েছে ক্রাচ! শামির মুখ বিষণ্ণ। তিনি ১৩.৬ মিলিয়ন ফলোয়ার্সের উদ্দেশ্যে লেখেন, 'সবাইকে হ্য়ালো, আমার আরোগ্য সংক্রান্ত আপডেট দিতে চাই আপনাদের। ১৫ দিন হয়ে গেল আমার অস্ত্রোপচারের, সদ্য়ই আমার সেলাই কাটা হয়েছে। আমি যেভাবে এগিয়ে যাচ্ছি, তার জন্য় আমি কৃতজ্ঞ। আমি এগিয়ে যাচ্ছি। আমার নিরাময় যাত্রার পরের পর্যায়ের অপেক্ষায় আছি।'

খেলতে গিয়ে বাঁ-গোড়ালিতে ভয়ংকর চোট পেয়েছিলেন শামি। কাজে দেয়নি ইঞ্জেকশনও। বাধ্য হয়ে তাঁকে অস্ত্রোপচার করাতেই হল। গতবছর পঞ্চাশ ওভারের বিশ্বকাপে বারবার শিরোনামে উঠে এসেছেন শামি। প্রথম চার ম্যাচ তাঁকে খেলায়নি টিম ম্যানেজমেন্ট। কিন্তু ৭ ম্যাচে তিনি একাই ২৪ উইকেট তুলে নেন আগুনে পারফরম্যান্সে। হয়েছেন বিশ্বকাপের সর্বাধিক উইকেট শিকারিও। শামি মারাত্মক লাইন-লেন্থ-সুইং বিপক্ষের কাছে ছিল ত্রাসের বিজ্ঞাপন। 

বিশ্বকাপের পর থেকে শামি আর কোনও রকমেরই প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। গোড়ালির চোটই ভুগিয়েছে তাঁকে। তবে কাপযুদ্ধে দুরন্ত বোলিংয়ের জন্য় তিনি ভূষিত হয়েছেন অর্জুন পুরস্কারে। শামির পক্ষে টি-২০ বিশ্বকাপ খেলাও সম্ভব হবে না বলেই মত বিশেষজ্ঞ মহলের একাংশের। এখন দেখার শামি কত দ্রুত বল হাতে মাঠে নামতে পারেন।

আরও পড়ুন: 'দেশের হয়ে খেলে না, সোজা আইপিএল'! হার্দিককে তীব্র কটাক্ষ প্রাক্তন নক্ষত্রের

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.