ঈদের দিনে 'ডাবল' উৎসব, বাবা হলেন সামি, মেয়ের নাম দিলেন আইরা

খুশির ঈদের আগের দিনই ভারতীয় ক্রিকেটার মহম্মদ সামির ঘরে ঈদের উত্সব। কারন শুক্রবারই সামির মেয়ে আইরার জন্ম হয়েছে। শনিবার ঈদের দিনের সকালেই ভারতীয় এই মিডিয়াম পেসার মেয়েকে দেখতে ছুটে আসেন কলকাতার এক বেসরকারী হাসপাতালে। এই মূহুর্তে পায়ের অপারেশনের জন্য জাতীয় দলের বাইরে রয়েছেন সামি। তবে এসব নিয়ে ভাবছেন না। নিজের রিহ্যাবের পাশাপাশি এখন মেয়েকে নিয়েই আপাতত ব্যস্ত থাকতে চান তিনি।

Updated By: Jul 18, 2015, 09:00 PM IST
ঈদের দিনে 'ডাবল' উৎসব, বাবা হলেন সামি, মেয়ের নাম দিলেন আইরা

ওয়েব ডেস্ক: খুশির ঈদের আগের দিনই ভারতীয় ক্রিকেটার মহম্মদ সামির ঘরে ঈদের উত্সব। কারন শুক্রবারই সামির মেয়ে আইরার জন্ম হয়েছে। শনিবার ঈদের দিনের সকালেই ভারতীয় এই মিডিয়াম পেসার মেয়েকে দেখতে ছুটে আসেন কলকাতার এক বেসরকারী হাসপাতালে। এই মূহুর্তে পায়ের অপারেশনের জন্য জাতীয় দলের বাইরে রয়েছেন সামি। তবে এসব নিয়ে ভাবছেন না। নিজের রিহ্যাবের পাশাপাশি এখন মেয়েকে নিয়েই আপাতত ব্যস্ত থাকতে চান তিনি।

পুরোপুরি চোট কাটিয়ে উঠতে পারেননি। তাই ভারতীয় পেসার মহম্মদ সামি নিজে মুখেই জানালেন শ্রীলঙ্কা সফর তো বটেই এমনকী দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকা সিরিজেও অনিশ্চিত।

বিশ্বকাপের সময় চোট পাওয়া সামির রিহ্যাব চলছে। এরমধ্যেই শনিবার সকালে খুশির ইদের দিনে সদ্যোজাত মেয়ে আইরাকে দেখতে সাতসকালে কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে উপস্থিত হয়েছিলেন সামি। সেখানে তিনি বলেন আইপিএল থেকে চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের ছিটকে যাওয়াটা দুর্ভাগ্যজনক। কিন্তু সর্বোচ্চ আদালতের নির্দেশকে সম্মান জানাতেই হবে। তবে সামি স্বীকার করে নেন এই দুদলের ছিটকে যাওয়ায় ক্ষতি হল ক্রিকেটার ও ক্রিকেট অনুরাগীদের।

.