পুরনো জীবনে ফেরার পথে হাসিন জাঁহা

এখন অনেকটা সময় মুম্বইতে থাকতে হচ্ছে হাসিনকে।

Updated By: Jul 8, 2018, 01:04 PM IST
পুরনো জীবনে ফেরার পথে হাসিন জাঁহা

নিজস্ব প্রতিনিধি : জীবনের মূলস্রোতে ফিরতে চান তিনি। যত দ্রুত সম্ভব। তবে জীবনের মূলস্রোতে তিনি ভাসতে চেয়েছিলেন মহম্মদ সামির সঙ্গে। শেষমেশ তা হয়নি। সামি আর তিনি এখন বিপরীত কিনারায়। পরস্পরের সঙ্গে জীবনের কোনও স্রোতেই আর তাদের মেলার কথা নয়। হাসিন জাঁহা তাই এবার নিজের আর মেয়ের কথা ভেবে এগিয়ে যেতে চাইছেন।

আরও পড়ুন-  গুরু ধোনির জন্মদিনে বিশেষ উপহার পাণ্ডিয়ার

১৫ কেজি ওজন কমিয়ে ফেলেছেন। হাসিন জাহান আরও একবার মডেলিং জীবনে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। ভারতীয় দলের পেসার মহম্মদ সামির সঙ্গে তাঁর আর কোনও সম্পর্ক নেই। দুজনের সম্পর্ক বেশ তিক্ততার জায়গায় গিয়েই শেষ হয়েছে। সামির বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ এনেছিলেন তিনি। সামির কাছ থেকে ১০ লাখ টাকার মাসোহারার দাবিও করেছিলেন তিনি। কিন্তু সেসব নিয়ে এখন আর পড়ে থাকতে চান না হাসিন। বরং, নিজের পুরনো জীবনে ফিরতে চান। যাতে মা হিসাবে মেয়ের সমস্ত দায়িত্ব পালন করতে পারেন।

আরও পড়ুন-  সৌরভের সঙ্গে পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুললেন নাগমা

হাসিন বলছিলেন, ''সামির জন্য নিজের কেরিয়ার, পছন্দ, স্বপ্ন সবই জলাঞ্জলি দিয়েছিলাম। কিন্তু আর নয়। নিজের জনপ্রিয়তা, কেরিয়ার ফিরে পেতে চাই আমি। একটা সময় এসব কিছুই উপার্জন করেছিলাম আমি।'' ফিরে আসার রাস্তাটা কতটা কঠিন? হাসিন বললেন, ''পুরনো বন্ধুদের প্রথমে ফোন করতে বেশ দ্বিধা হচ্ছিল। অনেকের সঙ্গেই দীর্ঘদিন আমার কোনও যোগাযোগ নেই। কিন্তু মেয়ের ভবিষ্যতের দিকে তাকিয়ে আমাকে নিজের কাজ করতে হবে। পুরনো বন্ধুদের অনেকে পাশে দাঁড়িয়েছে।'' 

 

কাজের জন্য এখন অনেকটা সময় মুম্বইতে থাকতে হচ্ছে হাসিনকে। সেই সময় ছোট মেয়ের দেখাশোনার জন্য হাসিনের বাবা ও আগের পক্ষের স্বামীর বড় মেয়ে কলকাতার ফ্ল্যাটে থাকছে। ইতিমধ্যে মুম্বইতে বেশ কয়েকটা শর্ট ফিল্মের জন্য শুটিং সেরেছেন হাসিন। মডেলিংয়ের পাশাপাশি তিনি এবার অভিনয়েও হাত পাকাতে চান।

.