ভারতীয় দলের ফিল্ডিং কোচ হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন মহম্মদ কাইফ

ভারতীয় দলের ফিল্ডিং কোচ হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন মহম্মদ কাইফ। টুইটারে এক অনুরাগী কাইফকে প্রশ্ন করেন তিনি কী ভারতীয় দলের ফিল্ডিং কোচ হতে চান? তার প্রশ্নের উত্তর দিতে গিয়ে কাইফ টুইটে জানান তিনি ভারতীয় দলের হয়ে কাজ করতে পারলে সবথেকে বেশি খুশি হবেন। আর এই টুইটারের পোস্ট থেকেই যাবতীয় জল্পনা তৈরি হয় ভারতের প্রাক্তন এই ক্রিকেটারকে ঘিরে। ভারতীয় দলের একদা নিয়মিত সদস্য কাইফ নাম করেছিলেন দুর্দান্ত ফিল্ডার হিসেবে। তার সঙ্গে সেসময় জন্টি রোডসের তুলনাও উঠে এসেছিল।

Updated By: Jun 2, 2017, 09:08 AM IST
 ভারতীয় দলের ফিল্ডিং কোচ হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন মহম্মদ কাইফ

ওয়েব ডেস্ক: ভারতীয় দলের ফিল্ডিং কোচ হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন মহম্মদ কাইফ। টুইটারে এক অনুরাগী কাইফকে প্রশ্ন করেন তিনি কী ভারতীয় দলের ফিল্ডিং কোচ হতে চান? তার প্রশ্নের উত্তর দিতে গিয়ে কাইফ টুইটে জানান তিনি ভারতীয় দলের হয়ে কাজ করতে পারলে সবথেকে বেশি খুশি হবেন। আর এই টুইটারের পোস্ট থেকেই যাবতীয় জল্পনা তৈরি হয় ভারতের প্রাক্তন এই ক্রিকেটারকে ঘিরে। ভারতীয় দলের একদা নিয়মিত সদস্য কাইফ নাম করেছিলেন দুর্দান্ত ফিল্ডার হিসেবে। তার সঙ্গে সেসময় জন্টি রোডসের তুলনাও উঠে এসেছিল।

আরও পড়ুন কুম্বলে-কোহলি বিতর্কে ভিন্ন মত গাভাসকর, লক্ষ্মণের

দেশের হয়ে একশো পঁচিশটি একদিনের ম্যাচ ও তেরোটি টেস্ট খেলা কাইফ এবছর আইপিএলে গুজরাট লায়ন্সের ফিল্ডিং কোচ হিসেবেও যথেষ্ট সাফল্য পেয়েছেন। তবে এখনই শ্রীধরকে সরিয়ে কাইফকে কোহলিদের ফিল্ডিং কোচ করা হবে কি না তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে।

আরও পড়ুন  ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসনিক কমিটি থেকে ইস্তফা দিলেন রামচন্দ্র গুহ

.