MMA Fighting: দিল্লিতে ধুন্ধুমার! হাতাহাতিতে জড়ালেন ভারতীয় ও আফগান বক্সার, ভিডিও ভাইরাল

শুক্রবার ঘটনার সূত্রপাত দিল্লিতে একটি ম্যাচ চলাকালীন। জোহর শাহ এবং শেঠ রোজারিয়োর মধ্যে খেলা চলছিল। সেই সময় রিংয়ের বাইরে থেকে রোজারিয়োকে উৎসাহ দিচ্ছিলেন শ্রীকান্ত।   

Updated By: Jun 28, 2022, 04:40 PM IST
MMA Fighting: দিল্লিতে ধুন্ধুমার! হাতাহাতিতে জড়ালেন ভারতীয় ও আফগান বক্সার, ভিডিও ভাইরাল
হাতাহাতিতে জড়িয়ে বিতর্কে আফগানিস্তানের আব্দুল বাদাক্ষি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের বিতর্কে ভারতের এমএমএ প্রতিযোগিতা (MMA Fighting)। ম্যাচের মাঝেই হাতাহাতিতে জড়াল ভারত (India) এবং আফগানিস্তান (Afghanistan)। ভারতীয় বক্সার শ্রীকান্ত শেখরের (Srikant Sehkar) সঙ্গে মারামারিতে জড়ালেন আফগানিস্তানের আব্দুল বাদাক্ষি (Abdul Badakshi)। থানায় এফআইআর-ও হয়েছে। সেই ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 

Srikant Sehkar

শুক্রবার ঘটনার সূত্রপাত দিল্লিতে একটি ম্যাচ চলাকালীন। জোহর শাহ এবং শেঠ রোজারিয়োর মধ্যে খেলা চলছিল। সেই সময় রিংয়ের বাইরে থেকে রোজারিয়োকে উৎসাহ দিচ্ছিলেন শ্রীকান্ত। আফগানিস্তানের জোহরের জন্য গলা ফাটাচ্ছিলেন আব্দুল। ঠিক এমন সময় কিছু আফগান সমর্থকরা শ্রীকান্তের দিকে কাগজ, প্লাস্টিক ছুড়তে শুরু করেন। তখনই শ্রীকান্তের উপর চড়াও হন আব্দুল।

 

এর পরেই ভারত ছেড়ে পালানোর চেষ্টা করেন তিনি। অভিযোগ, আব্দুলের জোড়া পাসপোর্ট রয়েছে। তাঁর কাছে আফগান পাসপোর্ট যেমন রয়েছে, সেই সঙ্গে রয়েছে ভারতীয় পাসপোর্টও। রয়েছে আধার কার্ড। এমনটাই অভিযোগ মার্শাল আর্ট বিশেষজ্ঞ ও অভিনেতা পরভিন দাবাসের। তিনি টুইটারে লিখেছেন, ‘আফগানিস্তানের আব্দুল বাদাক্ষির দুটো পাসপোর্ট রয়েছে। একটি আফগানিস্তানের। অন্যটি ভারতের। আধার কার্ডও বানিয়েছেও। এখনও এফআইআর হয়েছে কি না জানি না, কিন্তু দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল আব্দুল।’ সেই পোস্টে পাসপোর্ট এবং আধার কার্ডের ছবিও দিয়েছেন পরভিন। পরবর্তী সময় পরভিন জানিয়েছেন যে, শ্রীকান্ত এফআইআর করেছেন আব্দুলের বিরুদ্ধে। 

 

শ্রীকান্ত বলেন, “আমি যখন রোজারিয়োর জন্য চিৎকার করছিলাম, তখন আমার দিকে কাগজ, প্লাস্টিক ছোড়া হয়। খারাপ অঙ্গভঙ্গি করা হচ্ছিল আমার দিকে। আমি রেগে গিয়ে ওদের কটূক্তি করি। সেই সময় এক আধিকারিক আমার হাত ধরে টেনে বার করে নিয়ে যেতে চায়। আমাকে বাঁচাতে চাইছিল ও। বেরিয়ে যাওয়ার সময় হঠাৎ আমাকে পিছন দিক থেকে আক্রমণ করে আব্দুল। আমি দেখতেই পাইনি ওকে। মাটিতে পড়ে যাই আমি। বেশ কিছু নিরাপত্তারক্ষী আমাকে বাঁচানোর জন্য ঘিরে ধরে। এর পরেই দর্শকদের একাংশ আমার উপর চড়াও হয়।” 

আরও পড়ুন: Diego Maradona: কত দামে নিলামে উঠল ১৯৮৬ বিশ্বকাপ ফাইনালের জার্সি? জেনে নিন

আরও পড়ুন: Virat Kohli: কোহলির এই কাজ নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন ইংল্যান্ডের ফটোগ্রাফার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.