কী কাণ্ড! সরাসরি সম্প্রচারের সময় নাথান লিঁয়র প্যান্ট খুলে দিলেন মিচেল স্টার্ক

অ্যাডিলেড ওভালে প্রথম টেস্টে আট উইকেট পেয়েছিলেন লিঁয়। 

Updated By: Dec 16, 2018, 04:26 PM IST
কী কাণ্ড! সরাসরি সম্প্রচারের সময় নাথান লিঁয়র প্যান্ট খুলে দিলেন মিচেল স্টার্ক

নিজস্ব প্রতিনিধি : ভারত-অস্ট্রেলিয়া ক্রিকেট যুদ্ধ মানে উত্তপ্ত কাণ্ডকারখানা। সেখানে আবার মজার ঘটনাও হয় নাকি! সিরিয়াস ক্রিকেট-যুদ্ধের মাঝে কখনও কখনও মজার মুহূর্তও তোলা থাকে। পারথ টেস্ট তারই সাক্ষী রইল। বিরাট বনাম স্টার্কের ডুয়েল-এর মাঝে ছোটখাটো টুকরো মজার ঘটনাও ছড়িয়ে ছিটিয়ে রইল। ক্রিকেটীয় স্পিরিটের স্বার্থে যা কিনা ভাল উদাহরণ। অজিরা নিজেদের মধ্যে মজায় মাতলেন। তাও সরাসরি সম্প্রচারের সময়। মিচেল স্টার্কের কাণ্ড দেখে হেসে কুটোপাটি খেলেন দর্শকরা। অন্যদিকে, স্টার্কের ঠাট্টার জেরে চূড়ান্ত অপ্রস্তুত পরিস্থিতিতে পড়লেন অজি স্পিনার নাথান লিঁয়।

আরও পড়ুন-  বিতর্কিত ক্যাচ! পারথে কোহলির আউট নিয়ে থেকে গেল প্রশ্ন

পোস্ট ম্যাচ-শো'তে উপস্থাপকের সঙ্গে কথা বলছিলেন লিঁয়। অন ক্যামেরা। পারথ টেস্ট নিয়ে সিরিয়াস আলোচনা চলছিল দুই পক্ষের। ঠিক তখনই দূর থেকে ছুটে এলেন স্টার্ক। ক্যামেরা চলাকালীন টেনে নামিয়ে দিলেন লিঁয়র শর্টস। এরকম পরিস্থিতি তৈরি হতে পারে বলে লিঁয় বোধ হয় আন্দাজই করতে পারেননি। ফলে ক্ষণিকের জন্য তিনি বেশ অপ্রস্তুত পরিস্থিতিতে পড়ে গেলেন। তবে এমনিতে লিঁয় ভীষণ শান্ত একজন মানুষ। তাই নিজের সেই শান্ত স্বভাব দিয়েই তিনি ড্যামেজ কন্ট্রোল করে দিলেন। এর পর স্টুডিওতে বসে থাকা আরেক অজি প্রাক্তন অ্যাডাম গিলক্রিস্ট কিন্তু লিঁয়ের সঙ্গে ঠাট্টা করার সুযোগ ছাড়লেন না। গিলি বললেন, ''ভাগ্যিস শর্টসের ভিতর লিঁয় ট্রেনিং শর্টস পরে ছিল। ওর সম্মান বেঁচে যেতে দেখে আমি খুশি।''

অ্যাডিলেড ওভালে প্রথম টেস্টে আট উইকেট পেয়েছিলেন লিঁয়। চলতি পারথ টেস্টেও প্রথম ইনিংসে পাঁচ উইকেট পেয়েছেন অজি স্পিনার। রাহানে, পন্থ, শামি, ইশান্ত ও বুমরাহ্ তাঁর শিকার। অর্থাত্ ভারতীয় লোয়ার অর্ডারকে তিনিই টলিয়ে দিয়েছেন।

.