ঠিক এই কারণেই Michael Vaughan-কে একদম পছন্দ করেন না Wasim Jaffer!

ওয়াসিম জাফর জানালেন যে, ঠিক এই স্বভাবের জন্যই তিনি পছন্দ করেন না মাইকেল ভনকে।

Updated By: Jan 9, 2022, 10:24 PM IST
ঠিক এই কারণেই Michael Vaughan-কে একদম পছন্দ করেন না Wasim Jaffer!
ওয়াসিম জাফর

নিজস্ব প্রতিবেদন: যে ক্রিকেট ফ্যানরা টুইটারে নিয়মিত চোখ রাখেন, তাঁরা খুব ভাল ভাবেই জানেন যে, মাইকেল ভন (Michael Vaughan) এবং ওয়াসিম জাফরের (Wasim Jaffer) টুইট যুদ্ধ এখন রীতিমতো চর্চিত। প্রাক্তন ইংরেজ অধিনায়ক ও প্রাক্তন ভারতীয় ওপেনারের মধ্যে 'লড়াই' লেগেই থাকে। ভন সবসময় চেষ্টা করেন যে, ভারতীয় দল বা ভারতীয় ক্রিকেটারের কোনও না কোনও খুঁত বার করে খুঁচিয়ে দেওয়ার! আর ভনের মুখ বন্ধ করিয়ে দিতে দু'বার ভাবেন না রঞ্জি কিংবদন্তি। একদম স্টেপআউট করেই ভনকে মাঠের বাইরে ফেলেন জাফর। 

আরও পড়ুন: Harbhajan Singh: বিরাট আক্ষেপের সুর ভাজ্জির গলায়! জানালেন কী ছিল তাঁর প্রত্যাশা

ভন কিছু বললেই কেন তেতে যান জাফর? এই নিয়ে প্রথম মুখ খুললেন তিনি। এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে জাফর বলেন, "ভনের স্বভাব আছে অহেতুক খোঁচানোর। যেটা আমি একদম পছন্দ করি না। ও কোনও সুযোগ হাতছাড়া করে না ভারতী ফ্যানদের খুঁচিয়ে দেওয়ার। যদিও আমরা জানি যে, ইংল্যান্ড কত ভাল পারফর্ম করেছে। ভন যতটা খোঁচায়, ভারতীয় ফ্যানরা ততটাও করে না। " তবে জাফর এও বলছেন যে, তাঁদের এই টুইট যুদ্ধ বন্ধুতার সুরেই বাঁধা থাকে। এই প্রসঙ্গে প্রাক্তন ভারতীয় বলেন, "তবে আমাদের বিদ্রুপ বন্ধুতার মেজাজেই হয়। কারণ আমরা দীর্ঘদিন একে-অপরের বিরুদ্ধে খেলেছি।" সদ্য অজি মিডিয়া 'চ্যানেল সেভেন' (Channel 7) বিরাট কোহলিকে (Virat Kohli) খোঁচা দিয়ে টুইট করেছিল। ভারতের টেস্ট ক্যাপ্টেনের সাম্প্রতিক ফর্ম নিয়ে প্রশ্ন তোলে ওই মিডিয়া। কোহলির হয়ে ব্যাট ধরেন সেই জাফর। তিনি ফের বুঝিয়ে দেন যে, টুইটারে তিনি রাজত্ব করেন। ভারতীয় ক্রিকেটারদের রক্ষাকবচ হয়ে দাঁড়িয়ে মক্ষম জবাব দেন তিনি। কোহলির ক্ষেত্রেও তার ব্য়তিক্রম হয়নি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.