MI vs CSK, IPL 2022: Kieron Pollard-এর পা ছুঁলেন Dwayne Bravo!

ম্যাচের আগে হাসিঠাট্টায় মাতলেন দুই সতীর্থ কায়রন পোলার্ড (Kieron Pollard) ও ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo)।

Updated By: Apr 21, 2022, 09:02 PM IST
MI vs CSK, IPL 2022: Kieron Pollard-এর পা ছুঁলেন Dwayne Bravo!
পোলার্ড-ব্র্যাভোর সেই মজার মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন: গতবছর টি-২০ বিশ্বকাপের পরেই সব রকমের ক্রিকেট থেকে দেশের জার্সিতে অবসর ঘোষণা করেছিলেন ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo)। ২৪ ঘণ্টাও হয়নি আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন কায়রন পোলার্ড (Kieron Pollard)। জাতীয় দলের দুই প্রাক্তন সতীর্থ এখন চুটিয়ে খেলবেন বিশ্বব্যাপী টি-২০ ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লিগ। 

বৃহস্পতিবার নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে চলছে চলতি আইপিএলের (IPL 2022) প্রথম 'এল ক্লাসিকো'। মুখোমুখি দুই হেভিওয়েট মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস (Mumbai Indians vs Chennai Super Kings)। মুম্বইয়ের সুপারস্টার পোলার্ড ও চেন্নাইয়ের চ্যাম্পিয়ন ক্রিকেটার ব্র্যাভো। ম্যাচের আগে দুই বন্ধুর দেখা হয়। পোলার্ডকে দেখা মাত্রই মজা করে ব্র্যাভো তাঁর পা ছুঁয়ে প্রণাম করেন। এরপর একে অপরকে জড়িয়ে ধরেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ম্যাচে দুই ক্রিকেটারই রয়েছেন প্রথম একাদশে।

পোলার্ড তাঁর ১৫ বছরের আন্তর্জাতিক কেরিয়ারে দেশের জার্সিতে ১২৩টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ (২৭০৬ রান ও ৫৫ টি উইকেট) ও ১০১টি টি-২০ ম্যাচ (১৫৬৯ রান ও ৪২টি উইকেট) খেলেছেন ক্যারিবিয়ান তারকা। এই মুহর্তে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে আইপিএল খেলার জন্য় পোলার্ড রয়েছেন ভারতে। এই দেশে বসেই ১৫ বছরের আন্তর্জাতিক কেরিয়ারে ইতি টানলেন। পোলার্ড ২০১২ সালে টি-২০ বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ দলের সদস্য ছিলেন। কিন্তু ২০১৬ সালে চোটের জন্য তাঁর কুড়ি ওভারের বিশ্বকাপ খেলা হয়নি। সেবারও ওয়েস্ট ইন্ডিজ আইসিসি-র এই ট্রফি জেতে। পোলার্ড কখনও টেস্ট ক্রিকেট খেলেননি তাঁর কেরিয়ারে। 

আরও পড়ুন: MI vs CSK, IPL 2022: 'ব্যাটিং বললি না তু্ই?' Rohit Sharma-র প্রশ্ন Ravindra Jadeja-কে!

আরও পড়ুনYuzvendra Chahal এবার মাঠে কুস্তি লড়লেন Shimron Hetmyer-এর সঙ্গে!-Watch

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.