WATCH | Messi: মেসিইইই... ৩ গোলের জাদুকরই ৫ গোলের কারিগর! সব ছাড়ুন, ভিডিয়ো দেখুন...

Messi Hits10th International Hattrick: মেসি ফের বুঝিয়ে দিলেন কেন তিনি GOAT! একাই তিন গোল করলেন আর দুই গোল করালেন...  

Updated By: Oct 16, 2024, 01:42 PM IST
WATCH | Messi: মেসিইইই... ৩ গোলের জাদুকরই ৫ গোলের কারিগর! সব ছাড়ুন, ভিডিয়ো দেখুন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাস ব্যুরো: গুগল বলছে, লিয়োনেল মেসির (Lionel Messi) এখন বয়স ৩৭ বছর, আর তিন বছর পর তিনি চল্লিশে পা দেবেন। তবে মেসির খেলা দেখে মনে হল যে, তাঁর বয়স ওই বছর ২৬-২৭ হবে! ঘড়ির কাঁটা উল্টোদিকে ঘুরিয়ে মেসি বুঝিয়ে দিলেন কেন তিনি GOAT! বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে বিশ্ব চ্যাম্পিয়নরা ৬-০ গোলে উড়িয়ে দিল বলিভিয়াকে। কলম্বিয়ার বিরুদ্ধে হারের পর ভেনেজুয়েলার সঙ্গে ড্র করে ধুঁকছিল নীল-সাদা ব্রিগেড। 'ক্যাপ্টন আর্জেন্টিনা'ই ঘুরিয়ে দিলেন দলের বসে যাওয়া রথের চাকা। দেশের জার্সিতে ১০ নম্বর হ্যাটট্রিক করার পাশাপাশি সতীর্থদের দিয়ে আরও দুই গোল করালেন তিনি। যার মানে ৩ গোলের জাদুকরই ৫ গোলের কারিগর!

আরও পড়ুন:  মনু কেন মার্জার সরণিতে!‌ কটাক্ষ সমালোচকদের, বুলির গুলিতেই ওড়ালেন অলিম্পিয়ান...

এদিন খেলার দুই অর্ধ মিলিয়ে তিন গোল করে মোট ছ'গোল হয়েছে। বুয়েনস আইরেসে বুধ সকালে, আর্জেন্টিনার গোল উৎসবের ফিতে কাটলেন মেসিই। ১৯ মিনিটে প্রতিপক্ষের ভুলে লওতারো মার্টিনেজের কাছ থেকে বল পেয়ে, বক্সে ঢুকে বাঁ পায়ের শটে জালে বল জড়িয়ে দেন মেসি। ৪৩ মিনিটে চলে আসে আর্জেন্টিনার দ্বিতীয় গোল। এবার গোল করলেন মার্টিনেজ, করালেন মেসি। তিনি নিজেই যদিও শট নিতে পারতেন, কিন্তু খেলোয়াড়ের নাম তো মেসি, গোল ১০০ শতাংশ নিশ্চিত করার জন্য় বাঁ-দিকে মার্টিনেজকে খুঁজে নেন তিনি। ইন্টার মিলানের ফরোয়ার্ডে জালে বল জড়াতে কোনও ভুলই করেননি। বিরতির যোগ করা সময়ে আর্জেন্টিনার তিন নম্বর গোলটিও চলে আসে। মেসির থ্রু বল ধরে কোনাকুনি শটে হুলিয়ান আলভারেস স্কোরলাইন ৩-০ করেন।

বিরতিতেই বলিভিয়াকে মাটি ধরিয়ে দেওয়া আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধে আরও তিন গোল করল। ৬৯ মিনিটে আলভারেসের পরিবর্তে নামা থিয়াগো আলমাডা গোল পেয়ে যান। নাহুয়েল মোলিনার পাস থেকে গোলের দেখা পান তিনি। এরপর থেকে শুধুই মেসি ম্য়াজিক। ৮৪ মিনিটে এসেকিয়েল পালাসিওসের পাস থেকে ডান পায়ের শটে নিজের দ্বিতীয় গোল ও ম্য়াচের পাঁচ নম্বর গোলটি করেন মেসি। এরপর নিকো পাজের বাড়ানো বল ধরে বক্সের মধ্য থেকে বাঁ পায়ের শটে ৮৬ মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক করে ফেলেন। দেশের জার্সিতে এখন মেসির গোলসংখ্য়া ১১২। ১৩৩ গোল করে মগডালে মেসির দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আরও পড়ুন: সম্পত্তিতে কোহলিকে মাত জাদেজার! 'রাজকীয়' কারণেই প্রাক্তন এখন দেশের ধনীতম ক্রিকেটার

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.