মেসি বললেন তাঁকে মেরে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে !

না, না, বিষয়টা এত সিরিয়াস নয়। আসলে খেলার মাঠে নানা ধরনের কুসংস্কার দেখা যায় খেলোয়াড়দের মধ্যে। দল জিতবে এই ভেবে অনেকেই গোঁফ রাখেন। আবার কেউ কেউ ন্যাড়া হন। আবার অনেকেই বড় বড় চুল রেখে ঝুটি করেন। তবে, আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি যা করেছেন তাতে সবাই বিস্মিত। মুখ ভর্তি দাড়ি রেখেছেন তিনি! দেশের হয়ে এখনও কোনও ট্রফি জিততে পারেননি মেসি। তাই হয়তো এবার অন্যদের মতো বিশ্বাস করে তিনিও কুসংস্কারের পথে হাঁটলেন।

Updated By: Jun 13, 2016, 02:46 PM IST
মেসি বললেন তাঁকে মেরে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে !

ওয়েব ডেস্ক: না, না, বিষয়টা এত সিরিয়াস নয়। আসলে খেলার মাঠে নানা ধরনের কুসংস্কার দেখা যায় খেলোয়াড়দের মধ্যে। দল জিতবে এই ভেবে অনেকেই গোঁফ রাখেন। আবার কেউ কেউ ন্যাড়া হন। আবার অনেকেই বড় বড় চুল রেখে ঝুটি করেন। তবে, আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি যা করেছেন তাতে সবাই বিস্মিত। মুখ ভর্তি দাড়ি রেখেছেন তিনি! দেশের হয়ে এখনও কোনও ট্রফি জিততে পারেননি মেসি। তাই হয়তো এবার অন্যদের মতো বিশ্বাস করে তিনিও কুসংস্কারের পথে হাঁটলেন।

প্রথম ম্যাচে খেলতে নেমে মাত্র কয়েক মিনিটেই পানামার বিপক্ষে হ্যাটট্রিক করেছেন বার্সার এই ফুটবলার। আর পানামার বিপক্ষে ওই ম্যাচের পর প্রশংসার পাশাপাশি হুমকিও নাকি পেয়েছেন মেসি। আর এই হুমকি কিনা দাড়ি না কাটার জন্য! ম্যাচ শেষে সতীর্থদের কথা উল্লেখ করে মেসি বলেন, 'যদি আমি দাড়ি কাটি তাহলে ওরা আমাকে মেরে ফেলবে।' বুঝুন কাণ্ড! ঠিকই তো। মুখ ভর্তি দাড়ি রেখে মাঠে নেমেই হ্যাটট্রিক। সতীর্থরা চাইবেনই তো, রোজই হোক এমন ফল। সেইজন্যই একটু আবদার আর কী!

.