ফরাসি লিগে মেমফিস ডিপায়ের বিস্ময়কর গোল

ফরাসি লিগে মেমফিস ডিপায়ের বিস্ময়কর গোল। প্রায় পঞ্চাশ গজ দুর থেকে গোল করে  ফুটবল দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করলেন হল্যান্ডের এই ফুটবলার। রবিবার রাতে তুলুঁসের মুখোমুখি হয়েছিল ডিপায়ের ক্লাব লিয়ঁ। এই ম্যাচে হাফ লাইন থেকে প্রায় পঞ্চশ গজের দুরত্বে চোখ ধাধানো গোল করে ফেললেন ডিপায়। প্রতিপক্ষের গোলরক্ষককে গোল ছেড়ে এগিয়ে এসে দাঁড়াতে দেখেছিলেন এই উইঙ্গার।

Updated By: Mar 14, 2017, 09:05 AM IST
 ফরাসি লিগে মেমফিস ডিপায়ের বিস্ময়কর গোল

ওয়েব ডেস্ক: ফরাসি লিগে মেমফিস ডিপায়ের বিস্ময়কর গোল। প্রায় পঞ্চাশ গজ দুর থেকে গোল করে  ফুটবল দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করলেন হল্যান্ডের এই ফুটবলার। রবিবার রাতে তুলুঁসের মুখোমুখি হয়েছিল ডিপায়ের ক্লাব লিয়ঁ। এই ম্যাচে হাফ লাইন থেকে প্রায় পঞ্চশ গজের দুরত্বে চোখ ধাধানো গোল করে ফেললেন ডিপায়। প্রতিপক্ষের গোলরক্ষককে গোল ছেড়ে এগিয়ে এসে দাঁড়াতে দেখেছিলেন এই উইঙ্গার।

আরও পড়ুন পাকিস্তানের সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন মার্লন স্যামুয়েলস?

মাঝমাঠ থেকে বল পেয়ে আর সময় নষ্ট করেননি । প্রতিপক্ষের গোলরক্ষককে বোকা বানিয়ে গোল করলেন দুরন্ত ভাবে। অতীতে এই ধরণের গোল করতে দেখা গিয়েছে জেরার্ড,বেকহ্যামদের।  আঠেরো মাস ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডে থেকে সেভাবে নজর কাড়তে না পারায়  এ বছর জানুয়ারিতে ডিপায় যোগ দেন লিয়ঁতে। আর নয়া দলে যোগ দিয়েই এই চমকে দেওয়া গোল করে নজর কাড়লেন তরুণ এই ফুটবলার।

আরও পড়ুন  আইসিসি র‍্যাঙ্কিংয়ে নামলেন বিরাট, উঠলেন অশ্বিন

.