Mayank Yadav | IPL 2024: 'স্পিডোমিটার দেখে বল করি না'! বিশ্বকাপ নিয়ে অকপট ময়াঙ্ক, আলোচনায় আগুনে পেসার

Mayank Yadav plays down T20 World Cup talks: ময়াঙ্ক যাদবই এখন আলোচনায়। দুরন্ত গতিতে কেড়ে নিয়েছেন লাইমলাইট। এলএসজি-র পেসার বলছেন যে, তিনি বর্তমানে বাঁচেন। 

Updated By: Apr 5, 2024, 05:06 PM IST
Mayank Yadav | IPL 2024: 'স্পিডোমিটার দেখে বল করি না'! বিশ্বকাপ নিয়ে অকপট ময়াঙ্ক, আলোচনায় আগুনে পেসার
আগুনে ময়াঙ্ক জানালেন তাঁর পরিকল্পনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২ ম্য়াচে ৬ উইকেট! রান দিয়েছেন ৪১। কখনও প্রতি ঘণ্টায় বল করেছেন ১৫৫.৮ কিমি বেগে, কখনও তা বেড়ে হয়েছে ১৫৬.৭! ধারাবাহিক ভাবে দেড়শোর গতিতে বল করছেন তিনি। বলে দেওয়ার প্রয়োজন নেই যে, কথা হচ্ছে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বছর একুশের আগুনে পেসার ময়াঙ্ক যাদবকে (Mayank Yadav) নিয়ে। যাঁরা চলতি আইপিএলে (IPL 2024) লখনউয়ের ম্য়াচে চোখ রেখেছেন, তাঁরা মোহিত হয়েছেন ময়াঙ্কের বোলিংয়ে। যেমন তাঁর হাতে গতি, তেমন মাপা লাইন-লেন্থ। এককথায় চলতি আইপিএলে সেনসেশন তিনি। তবে ময়াঙ্ক যে কারণে আলোচনায় এসেছেন, সেই গতি নিয়েই তিনি ভাবিত নন। সাফ বলছেন যা করেন, তা অনায়াসে হয়ে যায়।

আরও পড়ুন: Rohit Sharma | Mumbai Indians: অশান্তি তুঙ্গে... নীতার সংসার ছাড়ছেন রোহিত! তাঁর পথেই দলের জোড়া মেগাস্টারও

ময়াঙ্ক এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মে জানিয়েছেন, 'দেখুন গতি নিয়ে আমার সেভাবে কোনও অ্যাড্রিনালিন রাশ নেই। আমি কখনই জোরে থেকে আরও জোরে বল করা নিয়ে ভাবিই না। আর স্পিডোমিটারে গতি দেখার জন্য় বলও করি না। আমার ফোকাসই হচ্ছে ভালো লাইন-লেন্থে বল করে ব্য়াটারদের কাজটা কঠিন করে দেওয়া। আমি দলের জন্য় একেবারে পরিকল্পনা মাফিকই কাজ করতে চাই। জোরে বল করার ব্য়াপারটা আমার স্বাভাবিক প্রবৃত্তি। খুব অল্প বয়স থেকে করে আসছি। আমি সেই দক্ষতার জন্য় নিজেক গ্রুম করেছি। আমি ভাগ্য়বান যে, কিছু ভালো মানুষদের দ্বারা আমি আবর্তিত। যারা আমাকে কেরিয়ারের বিভিন্ন সময়ে জানান দেন যে, আমাকে কোথায় উন্নতি করতে হবে। আমি তাঁদের কথা শুনে উন্নতি করার চেষ্টা করি।'

টম মুডি, বীরেন্দ্র শেহওয়াগের মতো প্রাক্তন তারকারা মনে করছেন যে, আসন্ন টি-২০ বিশ্বকাপে ময়াঙ্কের ভারতীয় দলে সুযোগ পাওয়া উচিত। ময়াঙ্ক যদিও এসব নিয়ে ভাবতেই নারাজ। তাঁর সাফ বক্তব্য়, 'দেখুন টি-২০ বিশ্বকাপে সুযোগ পাওয়া নিয়ে আমি কোনও মন্তব্য় করতে চাই না। তবে এটা বলতে পারি যে, আমি এখনও পর্যন্ত ভালো পারফর্ম করেছি। ফলে আমি খুবই খুশি। এই মুহূর্তে আমি বর্তমানেই ফোকাসড। ভবিষ্যত নিয়ে ভাবছি না। চলতি আইপিএল মরসুমই আমার ভাবনায়।' এবার দেখার ময়াঙ্ক আইপিএলে সবচেয়ে বেশি উইকেট পান কিনা!
 

আরও পড়ুন: Lionel Messi Retirement: 'বুট জোড়া তুলে রাখব', বলেই দিলেন লিয়ো, সবুজ গালিচায় ফুটবে না ফুল!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.