Lionel Messi | Mark Zuckerberg: মেসি টর্নেডোতে সব তছনছ! স্ট্যাটাস দিলেন খোদ মার্ক জুকারবার্গ

Mark Zuckerberg On Lionel Messi: রেকর্ড এবং লিও মেসি একে অপরের পরিপূরক। একথা বললে কোথাও ভুল হবে না। মাঠে এবং মাঠের বাইরে পরিসংখ্যান ভেঙে গুঁড়িয়ে দেওয়াটাকে অভ্যাসে পরিণত করে ফেলেছেন তিনি। এলএম টেনের হাত ধরে ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপেও সব রেকর্ড ভেঙে তছনছ হয়ে গিয়েছে। এমনকী মেটা সিইও জুকারবার্গ ফেসবুকে স্ট্যাটাস দিতে বাধ্য হলেন। 

Updated By: Dec 21, 2022, 05:22 PM IST
Lionel Messi | Mark Zuckerberg: মেসি টর্নেডোতে সব তছনছ! স্ট্যাটাস দিলেন খোদ মার্ক জুকারবার্গ
মেসিতে মোহিত জুকারবার্গ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতারে বিশ্বকাপেই (FIFA World Cup 2022) 'পোয়েটিক জাস্টিস' হয়েছে। ফুটবল বিধাতা সেটাই করেছেন। লিওনেল মেসির (Lionel Messi) মাথায় রাজমুকুট পরিয়ে আর্জেন্টিনাকে ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন করেছেন তিনি। গত রবিবার লুসেল স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ফাইনালের ফয়সলা হয়েছিল পেনাল্টি শ্যুটআউটে। সেখানে আর্জেন্টিনা ৪-২ গোলে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে শেষ হাসি হাসে (Argentina vs France)। নীল-সাদা জার্সিতে এবার থেকে তিনটি তারা। আর মেসি ম্যাজিকে সোশ্যাল মিডিয়ায় সব রেকর্ড তছনছ হয়ে গিয়েছে। হতবাক খোদ মেটা সিইও মার্ক জুকারবার্গ (Meta Ceo Mark Zuckerberg)। 

মেসিকে ট্যাগ করে ফেসবুকে জুকারবার্গ লিখলেন, 'লিও মেসির বিশ্বকাপ নিয়ে পোস্ট ইনস্টাগ্রামে মোস্ট লাইকডের ইতিহাস লিখেছে। ফাইনালের দিল হোয়াটসঅ্যাপে রেকর্ড ২৫ মিলিয়ন মেসেজ করা হয়েছে।' অন্যদিকে টুইটার সিইও এলন মাস্ক ট্যুইট করে জানিয়েছেন, ফ্রান্সের দ্বিতীয় গোলের পর প্রতি সেকেন্ডে ২৪ হাজার ট্যুইট করা হয়েছে। যা সর্বকালীন ট্যুইট রেকর্ড। মেসি বিশ্বকাপ হাতে নিয়ে ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করেছিলেন, তা বিগত দুই দিনে ৬ কোটির ওপর মানুষ লাইক করেছেন। মাঠে ও মাঠের বাইরে রেকর্ড করাটাকে জল-ভাতের মতোই করে ফেলেছেন লিও।

আরও পড়ুন:  FIFA World Cup: ২৫ বছরেও এমনটা হয়নি! বিশ্বকাপ ফাইনালে রেকর্ড করল গুগলও

ফাইনালে ম্যাচের ২৩ মিনিটে মেসি পেনাল্টিতে গোল করে আর্জেন্টিনাকে ১-০ এগিয়ে দেন। আর এই গোলের তিনি লিখে ফেললেন নয়া ইতিহাস। তিনি যা করে ফেললেন, তা এর আগে বিশ্বের কোনও ফুটবলার কখনও করতে পারেননি। ২০২২ বিশ্বকাপের নক-আউট পর্যায়ের প্রতি ম্যাচে গোল করার অনন্য রেকর্ড করে ফেলেলেন এলএম টেন। এর আগে বিশ্বের কোনও ফুটবলার বিশ্বকাপের নক-আউট পর্যায়ের প্রতি ম্যাচে গোল করতে পারেননি। মেসি লিখলেন নয়া ইতিহাস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.