'Shubho Paul বাংলার ফুটবল আবেগ বিশ্বকে দেখাল', Bayern এ ডাক পাওয়া ছেলের জন্য টুইট মুখ্যমন্ত্রীর

শুভ এই মুহূর্তে রয়েছে দিল্লিতে সুদেবা এফসি অ্যাকাডেমিতে। আগামী ২৭ জুন মেক্সিকোর উড়ান ধরবে সে।

Updated By: Jun 11, 2021, 09:45 PM IST
'Shubho Paul বাংলার ফুটবল আবেগ বিশ্বকে দেখাল', Bayern এ ডাক পাওয়া ছেলের জন্য টুইট মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: বিশ্ববন্দিত ইউরোপের ফুটবল ক্লাব বায়ার্ন মিউনিখ ( Bayern Munich) তাদের অনূর্ধ্ব-১৯ বিশ্ব যুব দলে ডেকে নিয়েছে বাংলার ছেলে শুভ পালকে(Shubho Paul)। এফসি বায়ার্ন ওয়ার্ল্ড স্কোয়াডে ভারতের একমাত্র প্রতিনিধি হাওড়া সালকিয়ার ছেলে শুভ। ব্রাজিল, জার্মানি, পর্তুগাল ও চিনের মতো বিশ্বের ১৫টি দেশের সেরা ১৫ জন অনূর্ধ্ব-১৯ প্রতিভাকে খুঁজে নিয়েছে বায়ার্ন। তার মধ্যেই রয়েছে বাংলার প্রতিভাবান স্ট্রাইকার শুভ। বিগত দু'দিন সংবাদের শিরোনামে সে। 

শুক্রবার শুভকে টুইট করে এই কৃতিত্বের জন্য শুভেচ্ছা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিন সন্ধ্যায় তিনি টুইট করে বলেন, "শুভ পালকে আমার হার্দিক শুভেচ্ছা। ও জার্মানিতে এফসি বায়ার্ন মিউনিখের ওয়ার্ল্ড স্কোয়াডে প্রতিনিধিত্ব করতে চলেছে। মাত্র ১৭ বছর বয়সে শুভ বিশ্বকে দেখিয়ে দিয়েছে বাংলার কাছে ফুটবলের প্রকৃত মানেটা কী! এটা খেলার ঊর্ধ্বে। ফুটবল এখানে আবেগ। দেশের জন্য গর্বের মুহূর্ত।"

আরও পড়ুন: Bayern Munich র হয়ে UEFA Champions League খেলতে চাই: Shubho Paul

শুভ এই মুহূর্তে রয়েছে দিল্লিতে সুদেবা এফসি অ্যাকাডেমিতে। আগামী ২৭ জুন মেক্সিকোর উড়ান ধরবে সে। সেখানেই হবে প্রাক মরসুম শিবির। এরপর মেক্সিকো থেকে শুভ মিউনিখে চলে আসবে। টানা ৬ মাসের প্রশিক্ষণে বাংলার এই কিশোর প্রতিভা শিখে নেবে আধুনিক ফুটবলের পাঠ। আর সেখানে শুভদের দায়িত্বে থাকবেন ১৯৮৬ ও ১৯৯০ সালে বিশ্বকাপ রানার্স ও চ্যাম্পিয়ন পশ্চিম জার্মানি দলের ফুটবলার ক্লাউস আউগেনথালার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.