WT20, Watch: সাংবাদিক বৈঠকে স্কটিশ সমর্থকরা মুখ বন্ধ করালেন মাহমুদুল্লাহর!

ক্রিকেট স্কটল্যান্ড সেই ভিডিও পোস্ট করে এবং মাহমুদুল্লাহর কাছে ক্ষমাও চেয়ে নেয়।

Updated By: Oct 18, 2021, 06:38 PM IST
WT20, Watch: সাংবাদিক বৈঠকে স্কটিশ সমর্থকরা মুখ বন্ধ করালেন মাহমুদুল্লাহর!

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) শুরুতেই ঘটে গিয়েছে অঘটন! ওমানে প্রথম রাউন্ডের গ্রুপ ম্যাচে স্কটল্যান্ড হারিয়ে দিয়েছে বাংলাদেশকে। পদ্মাপারের দেশের আন্তর্জাতিক টি-২০ ব়্যাঙ্কিং যেখানে ৬, সেখানে স্কটল্যান্ড দাঁড়িয়ে ১৪ নম্বরে। কাইল কোয়েটজারের দল মাহমুদুল্লাহদের বিরুদ্ধে ৬ রানে জিতে চমকে দিয়েছে ক্রিকেট বিশ্বকে। আর এই চমক সাংবাদিক বৈঠকেও অব্যাহত থাকল বাংলাদেশের ক্যাপ্টেন মাহমুদুল্লাহর জন্য।

আরও পড়ুন: WT20: টি-২০ বিশ্বকাপে 'ডাবল হ্যাটট্রিক'! অনন্য নজির আইরিশ বোলারের

ঠিক কী হয়েছিল প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে? মাহমুদুল্লাহ যখন কথা বলা শুরু করেন তখন একদল স্কটিশ সমর্থকদের সেলিব্রেশনের আওয়াজ চলে আসে মিডিয়া রুমের মধ্যেও। স্কটল্যান্ডের জাতীয় সঙ্গীত শোনা যাচ্ছিল ফ্যানেদের সমবেত কণ্ঠে। মাহমুদুল্লাহ সাংবাদিকদের প্রশ্ন শুনতে না পারে মুখ বন্ধ রাখলেন কয়েক সেকেন্ডের জন্য়। ক্রিকেট স্কটল্যান্ড সেই ভিডিও পোস্ট করে এবং মাহমুদুল্লাহর কাছে ক্ষমা চেয়েও নেয়।

আরও পড়ুন: WT20: সাক্ষাৎকারের মাঝেই Hardik Pandya-র অতিথি ছেলে অগস্ত্য, ভিডিও ভাইরাল

এই ম্যাচের সেরা হয়েছেন স্কটল্যান্ডের ক্রিস গ্রিভস (Chris Greaves)। ব্যাট হাতে ২৮ বলে ঝোড়ো ৪৫ রানের ইনিংস খেলার পাশাপাশি তিনি বল হাতে তুলে নিয়েছেন জোড়া উইকেট। গ্রিভসের শিকার হয়েছেন শাকিব আল হাসান ও মুসফিকুর রহিম। ম্যাচের পর আলোচনায় গ্রিভস। শুধু পারফরম্যান্সের জন্যই খবরে নয়, তাঁর ক্রিকেটীয় উত্থানও রূপকথার মতোই শোনাচ্ছে। কারণ জাতীয় দলের হয়ে খেলার কিছুদিন আগেও তিনি অ্যামাজনের হয়ে বাড়ি বাড়ি গিয়ে ডেলিভারি করতেন। সেখান থেকে আজ তিনি জাতীয় দলের তারকা। গোটা স্কটল্যান্ড দল তাঁর জন্য গর্ব বোধ করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.