Mahendra Singh Dhoni: 'ক্যাপ্টেন কুল' কি তাহলে বিজেপিতে? অমিত শাহের সঙ্গে একফ্রেমে থাকার পর জোর জল্পনা

ধোনির বিজেপিতে যোগের জল্পনা অবশ্য একেবারেই নতুন নয়। মাহির অবসরের পরপরই একবার তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। 

Updated By: Nov 13, 2022, 12:00 PM IST
Mahendra Singh Dhoni: 'ক্যাপ্টেন কুল' কি তাহলে বিজেপিতে? অমিত শাহের সঙ্গে একফ্রেমে থাকার পর জোর জল্পনা
একফ্রেমে ধোনি ও অমিত শাহ। জল্পনা তুঙ্গে। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেবারে সৌজন্য সাক্ষাৎ। নাকি রাজনীতির জগতে পা দেওয়ার প্রথম ধাপ। মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) ও দেশের স্বরাষ্ট্রমন্ত্রী (Home Minister Of India) অমিত শাহের (Amit Shah) মধ্যে সাক্ষাতের ঘটনা এই প্রথম নয়। তবে যেহেতু ভদ্রলোকের নাম এমএস ধোনি (MS Dhoni), তাই তিনি যে কাজ করবেন সেটা নিয়ে তুমুল আলোচনা তো হবেই। এক্ষেত্রেও তেমনই হল। ইন্ডিয়া সিমেন্টেসের (India Cements) অনুষ্ঠানে স্বাভাবিকভাবেই উপস্থিত ছিলেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক। সেখানে এসেছিলেন অমিত শাহ-ও। দুই তারকার সাক্ষাতের মুহূর্ত ফ্রেমবন্দী হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এবং দাবানলের মতো ছড়িয়ে পড়েছে ধোনির বিজেপি-তে (BJP) যোগ দেওয়ার জল্পনা।

শনিবার ছিল ইন্ডিয়া সিমেন্টেসের (India Cements) ৭৫তম প্রতিষ্ঠা দিবস। সংস্থাটির কর্ণধার বিসিসিআই-এর (BCCI) প্রাক্তন সভাপতি নারায়ণস্বামী শ্রীনিবাসন (N.Srinivasan)। সংস্থার প্রতিষ্ঠা দিবসে চেন্নাইয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন শ্রীনি। সেখানে অমিত শাহ-সহ দেশ এবং তামিলনাড়ুর তাবড় রাজনীতিকরা আমন্ত্রিত ছিলেন। ধোনি আবার সিএসকে-এর সঙ্গে দীর্ঘদিন যুক্ত থাকার সুবাদে শ্রীনিবাসনের ভীষণ ঘনিষ্ঠ। শ্রী সিমেন্টের সাম্মানিক ডিরেক্টর পদেও রয়েছেন তিনি। সেকারণেই সংস্থার অনুষ্ঠানে চেন্নাইয়ে উপস্থিত ছিলেন তিনি।

আরও পড়ুন: Sachin Tendulkar, ICC T20 World Cup 2022: লজ্জার ভরাডুবির পরেও রোহিতের টিম ইন্ডিয়ার পাশে রয়েছেন সচিন

আরও পড়ুন: Babar Azam, ICC T20 World Cup 2022: 'কাপ জিতলেই বাবর ২০৪৮ সালে পাক প্রধানমন্ত্রী হবে', মজার মন্তব্য করলেন সুনীল গাভাসকর

সেখানেই অমিত শাহর সঙ্গে দেখা হয় ধোনির। হাসিমুখে শাহর সঙ্গে করমর্দন করতে দেখা যায় মাহিকে। দু’জনে সৌজন্য বিনিময়ও করেন। সেই ছবি নিমেষে ভাইরাল হয়ে যায়। নেটদুনিয়ায় আলোচনা শুরু হয়ে যায় তাহলে কি ধোনি এবার বিজেপিতে? কেউ সরাসরি লেখেন, 'শীঘ্রই ধোনি বিজেপিতে যোগ দেবেন।'‌ কেউ আবার কিছুটা কৌতূহল দেখিয়ে প্রশ্ন তোলেন, 'তাহলে কি ধোনি বিজেপিতে যাচ্ছেন?‌‌' 

ধোনির বিজেপিতে যোগের জল্পনা অবশ্য একেবারেই নতুন নয়। মাহির অবসরের পরপরই একবার তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। শোনা যায়, ঝাড়খণ্ড বিধানসভা নির্বাচনের আগে বিজেপির তরফে তাঁকে প্রস্তাবও দেওয়া হয়েছিল। মাহি সবিনয়ে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এবারে অমিত শাহর সঙ্গে তাঁর সাক্ষাতের পর এই জল্পনার জল কতদূর গড়ায় সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.