Yuzvendra Chahal: শ্রীলঙ্কার স্পিনার তাঁর ভাই, পার্পল ক্যাপের লড়াই নেই! বলছেন চাহাল

রাজস্থানের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) নির্দিষ্ট কোটার বল করে মাত্র এক উইকেট পেয়েছেন। এর সঙ্গেই পার্পল ক্য়াপ মাথায় তোলার সাপ লুডোর খেলায় চাহাল টপকে যান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ওয়ানিন্দু হাসারঙ্গাকে (Wanindu Hasaranga)। 

Updated By: May 16, 2022, 01:42 PM IST
Yuzvendra Chahal: শ্রীলঙ্কার স্পিনার তাঁর ভাই, পার্পল ক্যাপের লড়াই নেই! বলছেন চাহাল
চাহাল বলছেন হাসারাঙ্গার সঙ্গে কোনও লড়াই নেই

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৬৩ নম্বর ম্যাচে গত রবিবার মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। রবিবাসরীয় ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে রাজস্থান ২৪ রানে লখনউকে হারিয়ে লিগ টেবিলে দুয়ে (১৩ ম্যাচে ১৬ পয়েন্ট) উঠে আসল। 

এই ম্যাচে রাজস্থানের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) নির্দিষ্ট কোটার বল করে মাত্র এক উইকেট পেয়েছেন। এর সঙ্গেই পার্পল ক্য়াপ মাথায় তোলার সাপ লুডোর খেলায় চাহাল টপকে যান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ওয়ানিন্দু হাসারঙ্গাকে (Wanindu Hasaranga)। চাহালের ঝুলিতে এখন ১৩ ম্যাচে ২৪ উইকেট। এই মুহূর্তে চলতি আইপিএলে (IPL 2022) সর্বাধিক উইকেট নিয়ে বেগুটি টুপি তাঁর দখলে। অন্যদিকে হাসারঙ্গা ১৩ ম্যাচে ২৩ উইকেট নিয়ে ঠিক চাহালের পিছনেই।  পার্পল ক্যাপ হাতে নিয়ে চাহাল বলেন, "হাসারঙ্গা যা করছে, তার জন্য আমি খুশি। ও আমার ভাইয়ের মতো। হাসারঙ্গা বা কুলদীপ, যেই উইকেট নিক না কেন। আমি ভীষণ খুশি। "

২০১৪-২০২১, টানা সাত বছর আরসিবি-র সংসারে ছিলেন চাহাল। চলতি আইপিএলে ৬.৫ কোটি টাকায় বেঙ্গালুরু ছেড়ে রাজস্থানে এসেছেন হরিয়ানার স্পিনার। রীতিমতো অনবদ্য ফর্মে রয়েছেন তিনি। অন্য়দিকে এই মরশুমে হাসারঙ্গাকে ১০ কোটি ৭৫ লক্ষ টাকায় দলে নিয়েছে আরসিবি। প্রতি ম্যাচেই নিজের ছাপ রাখছেন তিনি। 

আরও পড়ুন: Wriddhiman Saha: ঋদ্ধিমানকে দলের 'মূল্যবান সম্পদ' বললেন ধোনিদের বিশ্বকাপ জেতানো কোচ

আরও পড়ুনAndrew Symonds Death: 'সাইমন্ডস আঙ্কেল'-এর মৃত্যুতে ভেঙে পড়েছেন Yuzvendra Chahal

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.