লোধা কমিটির প্রস্তাব ও সুপ্রিম কোর্টের রায় নিয়ে এবার সরাসরি সংঘাতের পথে বিসিসিআই

লোধা কমিটির প্রস্তাব ও সুপ্রিম কোর্টের রায়ের নিয়ে এবার সরাসরি সংঘাতের পথে হাঁটতে পারে বিসিসিআই। বোর্ডের অধিকাংশ কর্তাই মনে করছেন লোধার বেশ কিছু প্রস্তাব মেনে নেওয়া কার্যত অসম্ভব। মুলত দুটো বিষয় নিয়ে লোধা কমিটির সঙ্গে একমত নয় বিসিসিআই। লোধার সুপারিশ মেনে সুপ্রিম কোর্ট রায় দিয়েছিল দুটো টার্মের মাঝে  কোনও কর্তা সংস্থা বা বোর্ডের কোনও পদে থাকার মাঝে কুলিং পিরিয়ডে থাকতে হবে।

Updated By: Aug 5, 2016, 12:12 PM IST
লোধা কমিটির প্রস্তাব ও সুপ্রিম কোর্টের রায় নিয়ে এবার সরাসরি সংঘাতের পথে বিসিসিআই

ওয়েব ডেস্ক: লোধা কমিটির প্রস্তাব ও সুপ্রিম কোর্টের রায়ের নিয়ে এবার সরাসরি সংঘাতের পথে হাঁটতে পারে বিসিসিআই। বোর্ডের অধিকাংশ কর্তাই মনে করছেন লোধার বেশ কিছু প্রস্তাব মেনে নেওয়া কার্যত অসম্ভব। মুলত দুটো বিষয় নিয়ে লোধা কমিটির সঙ্গে একমত নয় বিসিসিআই। লোধার সুপারিশ মেনে সুপ্রিম কোর্ট রায় দিয়েছিল দুটো টার্মের মাঝে  কোনও কর্তা সংস্থা বা বোর্ডের কোনও পদে থাকার মাঝে কুলিং পিরিয়ডে থাকতে হবে।

আরও পড়ুন ক্যাপ্টেন কোহলির এই ছোট্ট ভুলেই হাতছাড়া হল জয়, কোচ কুম্বলের কথাতেই ইঙ্গিত

একই সত্তরোর্ধ্ব কোনও ব্যক্তি বোর্ডের কোনও পদে থাকতে পারবেন না। এই দুটো রায় মানা সম্ভব নয় বলে মনে করছেন বোর্ড কর্তারা। এই অবস্থায় শুক্রবার নয়া দিল্লিতে বিশেষ সাধারণ সভায় বসছে বিসিসিই। বৈঠকে উপস্থিত থাকতে পারেন বোর্ডের আইনি উপদেষ্টা মার্কান্ডে কাটজু। তার পরামর্শ নিয়েই এগোবেন অনুরাগ ঠাকুররা।

আরও পড়ুন  অ্যাটলেটিকো দি কলকাতার হোম ম্যাচ মোহনবাগান মাঠে?

.