Liverpool: দুরন্ত প্রত্যাবর্তনে ভিয়ারিয়ালকে হারিয়ে ফের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে 'দ্য রেডস'

ভিয়ারিয়ালের ঘরের মাঠ এল মাদ্রিগালে (El Madrigal) ঢুকে তাদের মুখ থেকে খাবার ছিনিয়ে নেয় লিভারপুল।

Updated By: May 4, 2022, 02:05 PM IST
Liverpool: দুরন্ত প্রত্যাবর্তনে ভিয়ারিয়ালকে হারিয়ে ফের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে 'দ্য রেডস'
গোলের পর লিভারপুলের ফুটবলারদের উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদন: ভিয়ারিয়ালকে গুঁড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগের (Champions League) ফাইনালে লিভারপুল (Liverpool)। যুরগেন ক্লপের (Jurgen Klopp) টিম এই নিয়ে বিগত পাঁচ মরশুমে তিনবার ফাইনাল খেলছে। ২০১৮-১৯ মরশুমের পর আবার শিরোপা নির্ধারক ম্যাচে 'দ্য রেডস'। গত মঙ্গলবার রাতে সেমি-ফাইনালের দ্বিতীয় লেগে লিভারপুল জিতল ৩-২ গোলে। দুই পর্ব মিলিয়ে লিভারপুল ৫-২ গোলে জিতে ফাইনালের টিকিট হাতে পেল। ভিয়ারিয়ালের ঘরের মাঠ এল মাদ্রিগালে (El Madrigal) ঢুকে তাদের মুখ থেকে খাবার ছিনিয়ে নেয় লিভারপুল।

ম্যাচের প্রথমার্ধে বুলায়ে দিয়া (৩') এবং ফ্রান্সিস কঁকেলির (৪১') গোলে লিভারপুল পিছিয়ে গিয়েছিল ম্যাচে। কিন্তু বিরতির পর দুরন্ত প্রত্যাবর্তনে লিভারপুল ম্যাচ ছিনিয়ে নেয়। দেখতে গেলে দুই পর্ব মিলিয়ে ফলাফল ২-২ হয়ে যাওয়ায় ভিয়ারিয়াল আর এক গোল করলেই ফাইনালে চলে যেতে পারত। কিন্তু ক্লপের টিম বিরতির পর ভিয়ারিয়ালের বক্সে ঢুকে যেভাবে একের পর আক্রমণ করতে লাগল, সেখানে দিশাহীন হয়ে পড়ে ভিয়ারিয়াল। মাত্র ১২ মিনিটেই তিন গোল দিয়ে খেলা ঘুরিয়ে দেয় লিভারপুল। ফ্যাবিনহো (৬২'), লুইস দিয়াজ (৬৭') এবং সাদিও মানে (৭৪') একের পর এক গোল করে লিভারপুল সমর্থকদের উচ্ছ্বাসে মাতান। রিয়াল মাদ্রিদ (Real Madrid) এবং ম্যাঞ্চেস্টার সিটির (Manchester City) বিজয়ী দলের বিরুদ্ধে ফাইনাল খেলবে লিভারপুল। আগামী ২৯ মে প্যারিসের স্তাদে দে ফ্রান্সে।

আরও পড়ুন: Rishabh Pant: পন্টিং পুত্রের সঙ্গে ফুটবল খেললেন পন্থ! দেখুন মন ছুঁয়ে নেওয়ার মতো ভিডিও

আরও পড়ুনMS Dhoni: 'প্রতি ম্যাচের পরেই ধোনি স্যারের থেকে ফিডব্যাক নিই, খুশি মনে সব আলোচনা করেন'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.