Lionel Messi: দুই দলের সমর্থকদের সংঘর্ষ! পার্কিংয়েই আটকে থাকলেন মেসিরা, রইল ভিডিও

পিএসজি-রেনে ম্যাচ চলাকালীন দু'দলের সমর্থকরা ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন।

Updated By: Oct 4, 2021, 06:03 PM IST
Lionel Messi: দুই দলের সমর্থকদের সংঘর্ষ! পার্কিংয়েই আটকে থাকলেন মেসিরা, রইল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: রেনের ( Rennes) বিরুদ্ধে মরসুমের প্রথম হার হজম করেছে প্যারিস সাঁ জাঁ (PSG)। লিগ ওয়ানে রেনে ২-০ ব্যবধানে ম্যাচ জিতে নেয়। মেসি-নেইমার-এমবাপের তারকাখচিত দলের রেনের কাছে এই হার একেবারেই প্রত্যাশিত ছিল না। যেখানে কিছুদিন আগেই ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে দুরন্ত জয় ছিনিয়ে আনে প্যারিসের বিখ্যাত ফুটবল ক্লাবটি!

ম্যাচে নেইমার এবং এমবাপে গোলের সুযোগ হাতছাড়া করেন। এর পাশাপাশি মেসির ফ্রি-কিকও বারে লেগে ফিরে আসে। মাঠে অত্যন্ত হতাশাজনক পারফরম্যান্সের পরেই মেসিদের জন্য ম্যাচের পর অপেক্ষা করেছিল চূড়ান্ত দুর্ভোগ। পিএসজি-রেনে ম্যাচ চলাকালীন দু'দলের সমর্থকরা ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন। ক্রমেই পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করে।

আরও পড়ুনRishabh Pant: Rishabh Pant-এর জন্মদিনে কেন বাকিদের সতর্ক করলেন Dinesh Karthik?

ম্যাচের পর দুই দলের সমর্থকরা হাতাহাতিও শুরু করে দেন। রাস্তার মধ্যে চলে মারধর। ঘটনায় আহন হয়েছেন একাধিক সমর্থক। পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আর এই ঝামেলার মধ্যে পিএসজি-র টিম বাস দীর্ঘক্ষণ আটকে থাকে পার্কিং লটে।  

আরও পড়ুন: Rohit Sharma: 'ইংল্যান্ডের বিরুদ্ধে আমরা সিরিজ ২-১ জিতে নিয়েছি'

দেখতে গেলে মেসির সময়টা খুব একটা ভাল যাচ্ছে না। যে হোটেলে তিনি থাকছেন, সেখানে কিছুদিন আগে দিনেদুপুরে ডাকাতি হয়ে যায়। মেসির রক্ষা পেয়ে গেলেও তাঁর আশেপাশের কয়েকটি ঘরে ডাকাতরা তাণ্ডব চালিয়ে প্রচুর মূল্যের গয়না এবং নগদ লুট করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.