Neeraj Chopra: নীরজদের নিজের হাতে পোলাং-মাংস রেঁধে খাওয়াচ্ছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী

নীরজ পদক জয়ের পরেই অমরিন্দর বলেছিলেন যে, তিনি নীরজদের নিজে হাতে রান্না করে খাওয়াবেন!

Updated By: Sep 8, 2021, 07:08 PM IST
Neeraj Chopra: নীরজদের নিজের হাতে পোলাং-মাংস রেঁধে খাওয়াচ্ছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: নীরজ চোপড়াদের (Neeraj Chopra) আপ্যায়ন করার গুরুভার নিজের কাঁধে তুলে নিয়েছেন ক্যাপ্টেন অমরিন্দর সিং (Amarinder Singh)। বুধের সন্ধ্যায় নিজে হাতে নীরজদের রেঁধে খাওয়াবেন অমরিন্দর। এদিন সিসওয়ানে নিজের বাগানবাড়িতে অমরিন্দর তাঁর রাজ্যের পদক জয়ীদের আমন্ত্রণ জানিয়েছেন। সেখানেই হেঁশেলের দায়িত্ব অমরিন্দরের হাতে।

আরও পড়ুন: Neeraj Chopra: ১০০০% এনডোর্সমেন্ট ফি বাড়ালেন নীরজ! কোহলির সারিতেই তিনি

নীরজদের জন্য একেবারে রাজভোজ রান্না করছেন পঞ্জাবের মুখ্যামন্ত্রী। কী কী পদ বানাচ্ছেন তিনি? অমরিন্দরের মিডিয়া উপদেষ্টা রবিন ঠাকুরাল টুইটারে লেখেন, "পাটিয়ালা কুইজিনের মধ্যে থাকছে পোলাও,ভেড়ার মাংস, মুরগির মাংস, আলুর পদ ও জর্দা রাইস। পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং পঞ্জাবের অলিম্পিক পদক জয়ী ও নীরজকে কথা দিয়েছিলেন যে, তিনি নিজে হাতে রেঁধে খাওয়াবেন। সেই কথাই রাখছেন মুখ্যমন্ত্রী।"

অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত দক্ষতায়  অলিম্পিক্স থেকে সোনা জিতেছেন। বিন্দ্রা ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে শুটিংয়ে সোনা পান। ১৩ বছর পর দেশকে সোনা এনে দিয়েছেন নীরজ। তিনি পদক জয়ের পরেই অমরিন্দর বলেছিলেন যে, তিনি নীরজদের নিজে হাতে রান্না করে খাওয়াবেন

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.