Kusal Mendis, BNG vs SL : হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি Sri Lanka-র এই ব্যাটার

শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশের (BNG vs SL) দ্বিতীয় টেস্টের প্রথম সেশনের প্রায় শেষের দিকের ঘটনা। ২৩তম ওভারের প্রথম বলের মাথায় হঠাৎই মাঠের মধ্যেই বসে পড়েন কুশল মেন্ডিস (Kusal Mendis)। অসিথা ফার্নান্দোর (Asitha Fernando) করা ডেলিভারিটি ছেড়ে দেন মুশফিকুর রহিম (Mushfiqur Rahim)।   

Updated By: May 23, 2022, 04:14 PM IST
Kusal Mendis, BNG vs SL : হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি Sri Lanka-র এই ব্যাটার
বুকে হাত দিয়ে মাঠ ছাড়ছেন কুশল মেন্ডিস। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: মীরপুরে বাংলাদেশের (BNG vs SL) বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট চলার সময় বুকে ব্যথা (Chest Pain) নিয়ে মাঠেই লুটিয়ে পড়েলেন শ্রীলঙ্কার (Sri Lanka) কুশল মেন্ডিস (Kusal Mendis)। তাঁকে দ্রুততার সঙ্গে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। পরে অ্যাম্বুলেন্সে করে মেন্ডিসকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বিসিবির এক কর্তা জানিয়েছেন, ‘কুশল মেন্ডিসকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখনই কিছু বলা যাচ্ছে না। চিকিৎসকের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।’

চলতি টেস্টের প্রথম সেশনের প্রায় শেষের দিকের ঘটনা। ২৩তম ওভারের প্রথম বলের মাথায় হঠাৎই মাঠের মধ্যেই বসে পড়েন মেন্ডিস। অসিথা ফার্নান্দোর (Asitha Fernando) করা ডেলিভারিটি ছেড়ে দেন মুশফিকুর রহিম (Mushfiqur Rahim)। সেই বল ধরেন উইকেটরক্ষক নিরোশান ডিকভেলা (Niroshan Dickwella)। স্বাভাবিকভাবেই তিনি বলটি তুলে দিয়েছিলেন স্লিপে দাঁড়ানো মেন্ডিসের হাতে। তবে একটু পরেই বুকে হাত দিয়ে প্রথমে বসে পড়েন মেন্ডিস। খানিক পরই শুয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে দৌড়ে আসেন শ্রীলঙ্কার ফিজিও। প্রাথমিক চিকিৎসায় সুফল না মেলায় মেন্ডিসকে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে। এরপর অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। আপাতত হাসপাতালেই রয়েছেন এই মিডল অর্ডার ব্যাটার।  

 

মেন্ডিসকে মাঠ থেকে বের করে আনার জন্য প্রথমে স্ট্রেচার ডাকা হয়েছিল। তবে মেন্ডিস নিজে হেঁটে সাপোর্ট স্টাফদের সাহায্যে মাঠ ছাড়েন। তবে আগাগোড়া বুক চেপে ধরে রেখেছিলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 

আরও পড়ুন: Wriddhiman Saha: ঋদ্ধিকে বাদ দিয়েই টেস্ট দল ভারতের! ইডেনে নামার আগে কী বলছেন 'পাপালি'?

আরও পড়ুন: Virender Sehwag: 'এমনটা শুধু জাহির-নেহরাকে করতে দেখেছি!' এই ভারতীয় পেসারে মোহিত বীরু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.