সৌরভকে সরিয়ে আনা হল কুম্বলকে

বিসিসিআই-এর টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান পদে সৌরভ গাঙ্গুলির স্থলাভিসিক্ত হলেন অনিল কুম্বলে। বোর্ডের বার্ষিক সাধারণ সভায় বৃহস্পতিবার এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Updated By: Sep 28, 2012, 08:16 AM IST

বিসিসিআই-এর টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান পদে সৌরভ গাঙ্গুলির স্থলাভিসিক্ত হলেন অনিল কুম্বলে। বোর্ডের বার্ষিক সাধারণ সভায় বৃহস্পতিবার এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বোর্ডের বার্ষিক সাধারণ সভায় এই সিদ্ধান্ত হয়েছে। তবে সৌরভ না থাকলেও বোর্ডের টেকনিক্যাল কমিটির সদস্য হলেন দীপ দাশগুপ্ত। সিনিয়র টুর্নামেন্ট কমিটির সদস্য হয়েছেন দেবাং গান্ধী।
জুনিয়র নির্বাচক কমিটির সদস্য হয়েছেন অরূপ ভট্টাচার্য। এবারের বৈঠকে সবথেকে বেশি লাভবান হয়েছে সিএবি। একঝাঁক কর্তা ও প্রাক্তন ক্রিকেটারদের বিভিন্ন সাব কমিটিতে নেওয়া হয়েছে। বিসিসিআই-এর মার্কেটিং কমিটিতে এসেছেন সিএবি-র যুগ্মসচিব সুবীর গাঙ্গুলি। ন্যাশনাল ক্রিকেট কমিটিতে বিশ্বরূপ দে ও মিউজিয়াম কমিটিতে সুজন মুখার্জি জায়গা পেয়েছেন।  বিসিসিআই সভাপতি এন শ্রীনিবাসন জানিয়েছেন এবছর থেকে বোর্ডের অ্যান্টি কোরাপসন কোড মেনে চলতে হবে সব সংস্থাকেই। এবছর বোর্ডের আয় হয়েছে ৮৪৯ কোটি টাকা। এদিকে বোর্ডের বার্ষিক সভায় ঠিক হয়েছে এখন থেকে একজন  নির্বাচক কমিটিতে সর্বোচ্চ চার বছর থাকতে পারবেন। নির্বাচকদের ভাতা ৪০ লাখ থেকে বাড়িয়ে ৬০ লাখ করা হয়েছে।

.