অঙ্গভঙ্গির মাধ্যমেই চেনাতে হবে Dhoni ও Kohli দের ! Kul-Cha মাতলেন মজার খেলায়

 কুলদীপ ও চাহাল মাতলেন 'শারাড' খেলায়।

Updated By: Jul 15, 2021, 04:03 PM IST
অঙ্গভঙ্গির মাধ্যমেই চেনাতে হবে Dhoni ও Kohli দের ! Kul-Cha মাতলেন মজার খেলায়

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন পর ফের ভারতীয় টিমে 'কুল-চা'! কুলদীপ যাদব (Kuldeep Yadav) ও যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) দু'জন সতীর্থই নন, তাঁরা অভিন্ন হৃদয়ের বন্ধু। এই মুহূর্তে শ্রীলঙ্কার সীমিত ওভারের ক্রিকেট খেলতে এসেছেন দেশের দুই স্পিনার। হোটেলের মধ্যে প্লেয়ারদের বন্দিদশা থেকে মুক্তি দিতে তাঁদের বিভিন্ন ইন্ডোর গেমসে ব্যস্ত রাখছে বিসিসিআই। 

সম্প্রতি কুলদীপ ও চাহাল মাতলেন 'শারাড' খেলায়। যেখানে কুলদীপ অঙ্গভঙ্গির মাধ্যমেই বোঝালেন কোন ক্রিকেটারের কথা বলছেন তিনি। অন্যদিকে চাহাল তার উত্তর দিলেন। মজার এই খেলায় এমএস ধোনি (MS Dhoni), বিরাট কোহলি (Virat Kohli), ইশান্ত শর্মা (Ishant Sharma) ও ঋষভ পন্থের (Rishabh Pant) নামই বেছে নেওয়া হয়েছে। ভারতীয় বোর্ড টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করেছে।

আরও পড়ুন: India vs England: ঋষভ পন্থ করোনা পজিটিভ, রয়েছেন আইসোলেশনে

অন্যদিকে করোনা আবহে (COVID-19) পিছিয়ে গিয়েছে ভারত-শ্রীলঙ্কা সিরিজ। ১৩ জুলাই থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও ২১ জুলাই থেকে তিন ম্যাচের টি-২০ সিরিজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অতিমারির প্রকোপে এবার ১৮ জুলাই থেকে ওয়ানডে ও ২৫ জুলাই থেকে টি-২০ সিরিজের শুভারম্ভ হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.