COVID-19: অতিথি নিবাসে গিয়ে টিকা নিয়ে চরম বিপাকে Kuldeep Yadav!

প্রতিষেধক নেওয়ার জন্য নিজের নাম নথিভুক্ত করেছিলেন কুলদীপ।

Updated By: May 19, 2021, 04:32 PM IST
COVID-19: অতিথি নিবাসে গিয়ে টিকা নিয়ে চরম বিপাকে Kuldeep Yadav!

নিজস্ব প্রতিনিধি: জাতীয় দলে নিজের জায়গা নিয়ে তাঁর লড়াই অব্যাহত। কিন্তু এবার মাঠের বাইরে বিপাকে পড়লেন কুলদীপ যাদব (Kuldeep Yadav)! দেশের একমাত্র 'চায়নাম্যান স্পিনার' এবার খবরের শিরেনামে এলেন করোনা টিকা নিয়ে। কোনও হাসপাতাল বা স্বাস্থ্য কেন্দ্রে নয়, তিনি কানপুরের এক অনামী অতিথিশালায় গিয়ে টিকা নিয়ে বিপাকে পড়েছেন! ২৬ বছরের রিস্টস্পিনারের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ নিতে পারে কানপুর মহকুমা প্রশাসন।

আরও পড়ুন:Ashes 2021-22: ঐতিহ্যের মহারণে ২৬ বছরের পরম্পরা বদলে নয়া ইতিহাস ব্র্যাডম্যানের দেশে

মিডিয়ার রিপোর্ট বলছে প্রতিষেধক নেওয়ার জন্য নিজের নাম নথিভুক্ত করেছিলেন কুলদীপ। সেই মতো গোবিন্দনগরের জগেশ্বর হাসপাতালে তাঁর টিকা নেওয়ার কথা ছিল। কিন্তু কুলদীপ টিকা নিয়েছেন কানপুর নগর নিগম অতিথি নিবাসে। কানপুরের জেলা শাসক অলোক তিওয়ারি, তাঁর সহকারি জেলা শাসক অতুল কুমারকে বিষয়টি দেখে তদন্ত করে রিপোর্ট জমা দিতে বলেছেন। গত শনিবার কুলদীপ টিকা নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখেন, "যখনই সুযোগ পাবেন অবিলম্বে দ্রুত করোনা টিকা নেবেন। নিরাপদে থাকুন। করোনা যুদ্ধে আমাদের একত্রিত হয়ে লড়তে হবে।"

এই কিছুদিন আগেও প্রথম একাদশে কুলদীপের নাম নিয়মিত জ্বলজ্বল করত। কিন্তু আজ তিনি আর সেভাবে সুযোগ পান না দলে। এমনকী এই মরসুমে কলকাতা নাইট রাইডার্স বেঞ্চেই বসিয়ে রেখেছিল কুলদীপকে। হরভজন সিং, সুনীল নারিন ও বরুণ চক্রবর্তীরা খেলেছেন। কিন্তু কুলদীপ ছিলেন রিজার্ভেই। সেভাবে জাতীয় দল ও আইপিএলে সুযোগ না পাওয়ায় রীতিমতো হতাশ কুলদীপ।

.