টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করতে পাঠালেন গম্ভীর

গতকাল থেকে শুরু হয়ে গিয়েছে নবম আইপিএল। আর আজ রবিবার ইডেন গার্ডেনে নিজেদের এবারের আইপিএল অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে প্রতিপক্ষ আইপিএল ইতিহাসের পরিসংখ্যানের বিচারে সবথেকে দুর্বল দল। হলেও, এবার রাহুল দ্রাবিড়ের কোচ হওয়া, জাহির খানের ক্যাপ্টেন হওয়া এবং টি২০ বিশ্বকাপের নায়ক ব্রেথওয়েট দলে থাকায় দিল্লির চেহারাটা খাতা কলমে বদলে গিয়েছে। ম্যাচেই বোঝা যাবে, কথাটা কতটা সত্যি। ইতিমধ্যে টস হয়ে গিয়েছে। টস জিতেছেন গৌতম গম্ভীর। এবং তিনি প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন। প্রথমে ব্যাট করবে দিল্লি। খেলা শুরুর আগে দেখে নিন দুই দল।

Updated By: Apr 10, 2016, 07:52 PM IST
 টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করতে পাঠালেন গম্ভীর

ওয়েব ডেস্ক: গতকাল থেকে শুরু হয়ে গিয়েছে নবম আইপিএল। আর আজ রবিবার ইডেন গার্ডেনে নিজেদের এবারের আইপিএল অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে প্রতিপক্ষ আইপিএল ইতিহাসের পরিসংখ্যানের বিচারে সবথেকে দুর্বল দল। হলেও, এবার রাহুল দ্রাবিড়ের কোচ হওয়া, জাহির খানের ক্যাপ্টেন হওয়া এবং টি২০ বিশ্বকাপের নায়ক ব্রেথওয়েট দলে থাকায় দিল্লির চেহারাটা খাতা কলমে বদলে গিয়েছে। ম্যাচেই বোঝা যাবে, কথাটা কতটা সত্যি। ইতিমধ্যে টস হয়ে গিয়েছে। টস জিতেছেন গৌতম গম্ভীর। এবং তিনি প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন। প্রথমে ব্যাট করবে দিল্লি। খেলা শুরুর আগে দেখে নিন দুই দল।

কলকাতা নাইট রাইডার্স দল – গৌতম গম্ভীর, রবীন উথাপ্পা, মণীশ পাণ্ডে, কলিন মুনরো, সূর্যকুমার যাদব, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল, পীযুষ চাওলা, হেস্টিংস, হগ, উমেশ যাদব।

দিল্লি ডেয়ার ডেভিলস দল - কুইন্টন ডিকক, মায়াঙ্ক আগরওয়াল, শ্রেয়শ আইয়ার, করুন নায়ার, সঞ্জু স্যামসন, পবন নেগি, ব্রেথওয়েট, ক্রিস মরিস, জাহির খান, অমিত মিশ্র, কাল্টার নাইল।

.