MS Dhoni | Kiran Navgire: ব্যাটে নেই কোনও স্পনসর, ধোনির নাম লিখেই ধামাকা এই কন্যার

Kiran Navgire Writes MSD 07 On Her Bat In WPL: নেই কোনও ব্যাট স্পনসর। তাতেও পরোয়া করেননি মহারাষ্ট্রের ক্রিকেটার কিরণ নভগিরে। কিংবদন্তি এমএস ধোনির নাম লিখেই তিনি ব্যাট করতে নামেন ও কামাল করেন। 

Updated By: Mar 6, 2023, 08:24 PM IST
MS Dhoni | Kiran Navgire: ব্যাটে নেই কোনও স্পনসর, ধোনির নাম লিখেই ধামাকা এই কন্যার
কিরণ নভগিরের ব্যাট যখন শিরোনামে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি উইমেন'স প্রিমিয়র লিগের (Women's Premier League, WPL 2023) তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল গুজরাত জায়েন্টস উইমেন ও ইউপি ওয়ারিয়র্স উইমেন (Gujarat Giants Women vs UP Warriorz Women)। স্নেহ রানার (Sneh Rana) গুজরাতকে অ্যালিসা হিলির (Alyssa Healy) ইউপি এক বল হাতে রেখে তিন উইকেটে হারিয়ে দেয়। গুজরাতের ১৬৯ রান তাড়া করে জেতে ইউপি। কিরণ নভগিরে (Kiran Navgire) (৪৩ বলে ৫৩) ও গ্রেস হ্যারিসের (Grace Harris) (২৬ বলে অপরাজিত ৫৯) ব্যাটে ইউপি ম্যাচ বার করে আনে। এই ম্যাচে কিরণের ব্যাটিংয়ের চেয়েও খবরে কিরণের ব্যাট। সোলাপুরের বছর সাতাশের ক্রিকেটারের ব্যাটে কোনও স্পনসরের নাম ছিল না। কিরণ তাঁর ব্যাটে MSD 07 লিখেই খেলতে নেমেছিলেন। এটা বলে দেওয়ার প্রয়োজন নেই যে, কিরণ কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) বিরাট ভক্ত। এই ম্যাচের পর হ্যারিস তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে জয়ের ছবি দিয়েছেন। এখানেই শেষ নয়, অজি ক্রিকেটার বুঝিয়ে দিয়েছেন যে, তাঁর হৃদয় কত বড়। হ্যারিস লিখেছেন যে, এবার কিরণের একটা ব্যাট স্পনসরের ব্যবস্থা করা হোক। 

আরও পড়ুনWATCH | Jemimah Rodrigues: একের পর এক কীর্তিতে ব্রেবোর্ন স্টেডিয়ামের হৃদয় জিতলেন জেমাইমা

এই ঘটনার পর কিরণের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে তিনি বলেছিলেন, 'যবে থেকে ধোনি স্যারকে ফলো করছি, তবে থেকে ক্রিকেটের কথাও জানতাম না। জানতামও না যে, ২০১১ বিশ্বকাপ ভারতে হচ্ছে, ভারত ফাইনালে খেলছে কিনা! আমি তখন একদম বাচ্চা ছিলাম। খেলার সম্বন্ধে সেরকম কোনও ধারণাই ছিল না।'

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.