Cristiano Ronaldo: একাধিক বিতর্কের মধ্যেও কোন মহানুভবতার পরিচয় দিলেন রোনাল্ডো? জেনে নিন

তুরস্কের ভূমিকম্পের পরেই জানা গিয়েছিল, রোনাল্ডোর সই করা জার্সি নিলামে তোলা হবে। নিলাম থেকে প্রাপ্ত অর্থ তুরস্কের আর্ত মানুষের ত্রাণকার্যে লাগানো হবে। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 6, 2023, 08:10 PM IST
Cristiano Ronaldo: একাধিক বিতর্কের মধ্যেও কোন মহানুভবতার পরিচয় দিলেন রোনাল্ডো? জেনে নিন
মহানুভবতার পরিচয় দিলেন রোনাল্ডো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার মানবিকতা পরিচয় দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ভয়াবহ ভূমিকম্পে (Earthquake) বিধ্বস্ত তুরস্ক (Turkey) ও সিরিয়া (Syria)। সেখানকার দুর্গত মানুষদের জন্য বিমানভর্তি ত্রাণসামগ্রী পাঠিয়েছেন 'সিআর সেভেন' (CR 7)। তিনি যে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন সেটা আগেই জানা ছিল। সেই মতোই ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য খাদ্যদ্রব্য, বালিশ, কম্বল, বিছানা, শিশুখাদ্য, দুধ ও চিকিৎসাসামগ্রী পাঠিয়েছেন পর্তুগিজ মহাতারকা।

তুরস্কের ভূমিকম্পের পরেই জানা গিয়েছিল, রোনাল্ডোর সই করা জার্সি নিলামে তোলা হবে। নিলাম থেকে প্রাপ্ত অর্থ তুরস্কের আর্ত মানুষের ত্রাণকার্যে লাগানো হবে। একথা জানিয়েছিলেন তুরস্কেরই এক ফুটবলার। তাঁর নাম মেরিহ ডেমিরাল। 

আরও পড়ুন: Cristiano Ronaldo: তলানিতে থাকা আল বাতিনের বিরুদ্ধে অবিশ্বাস্য জয়! তবুও কেন রাগলেন রোনাল্ডো

আরও পড়ুন: Cristiano Ronaldo Cheating Controversy: একরাতের জন্য শারীরিক সম্পর্ক!মহিলা ব্লগারের চাঞ্চল্যকর দাবি নিয়ে মুখ খুললেন রোনাল্ডো

 টুইটারে ডেমিরাল জানিয়েছিলেন, 'আমার সঙ্গে ক্রিশ্চিয়ানোর কথা হয়েছে। তুরস্কের দুরবস্থার কথা শুনে রোনাল্ডো অত্যন্ত শোকার্ত। আমার কাছে রোনাল্ডোর সই করা একটা জার্সি রয়েছে। সেই জার্সি নিলামে বিক্রি করা হবে। নিলাম থেকে প্রাপ্ত অর্থ ভূমিকম্প পীড়িত অঞ্চলের আর্ত মানুষের ত্রাণকার্যে ব্যবহার করা হবে।'  

রোনাল্ডো অবশ্য পীড়িত মানুষের পাশে অতীতেও দাঁড়িয়েছেন। এর আগে এক শিশুর মস্তিষ্কে অস্ত্রোপচারের জন্য ৮৩ হাজার ডলার দিয়েছিলেন রোনাল্ডো। পর্তুগালের একটি ক্যানসার হাসপাতালে ১ লাখ ৬৫ হাজার ডলার আর্থিক সাহায্যও করেন তিনি। এবার তুরস্ক ও সিরিয়ার পীড়িত মানুষদের জন্য ত্রাণসামগ্রী পাঠালেন রোনাল্ডো। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.