Kedar Jadhav: মন ভালো করে দেওয়া খবর, হারানো বাবাকে ফিরে পেলেন কেদার

পুলিস সূত্রে খবর, পুণের কোঠরূড় এলাকার বাসিন্দা ক্রিকেটার কেদার যাদব। পালাডিয়াম সিটিতে বাবা-মায়ের সঙ্গে থাকেন তিনি। ঘড়িতে তখন  সাড়ে ১১টা। এদিন সকালে বাড়ির সামনে থেকে অটোয় উঠেছিলেন কেদারের বাবা মহাদেব। তারপর থেকে আর খোঁজ পাওয়া যাচ্ছে না! কেন? বাড়ির কাউকে কিছু বলে যাননি তিনি।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 28, 2023, 03:44 PM IST
Kedar Jadhav: মন ভালো করে দেওয়া খবর, হারানো বাবাকে ফিরে পেলেন কেদার
বাবা মহাদেব যাদবের সঙ্গে কেদার।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে চলে এল মন ভালো করে দেওয়া খবর। নিঁখোজ বাবাকে খুঁজে পেলেন কেদার যাদব (Kedar Jadhav)। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন তিনি। যদিও এর আগে কয়েক ঘণ্টা কেদার ও তাঁর পরিবারের কাছে উৎকণ্ঠায় কেটেছিল। সোমবার অর্থাৎ ২৭ মার্চের সকাল থেকে নিজের বাবা মহাদেব যাদবকে (Mahadev Jadhav) খুঁজে পাচ্ছিলেন না কেদার। শেষ পর্যন্ত সোমবার রাতে নিজের সোশ্যাল মিডিয়াতে বাবার ছবি পোস্ট করেন তিনি। তাতেই সকলকে ধন্যবাদ জানিয়েছেন কেদার যাদব।

কেদারের বাবা নিখোঁজ হয়ে গিয়েছিলেন সোমবার। এরপর থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন এই তারকা ক্রিকেটার। কেদার যাদব এবং মহাদেব যাদব পুণে শহরের কোথরোড এলাকার বাসিন্দা। মহাদেব যাদব ২৭ মার্চ সকাল ১১.৩০ মিনিট থেকে কোথরোড এলাকা থেকে নিখোঁজ হয়েছেন বলে জানা গিয়েছিল। প্রায় ৭৫ বছর বয়সী মহাদেব যাদব সকাল ১১.৩০ মিনিট নাগাদ একটি রিকশা ভাড়া করেছিলেন। তারপর থেকে আর তাঁর সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের অভিযোগে থানায় একটি নিখোঁজ মামলা করা হয়। দায়ের করা রিপোর্ট অনুসারে মহাদেব যাদবের উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। তাঁর শরীরের বাঁ দিকে অপারেশনের দাগ রয়েছে। তিনি সাদা রংয়ের জামা, স্লেট রংয়ের প্যান্ট, কালো চপ্পল এবং মোজা পরে বেরিয়েছেন। 

আরও পড়ুন:  IPL 2023, KKR: শ্রেয়স আইয়ারের বদলে নাইটদের নতুন অধিনায়ক কে? জেনে নিন

আরও পড়ুন:  BCCI vs IPL, IPL 2023: বোর্ড ও আইপিএল-এর মধ্যে ফের লেগে গেল! ১২ জন বোলারের উপর নিষেধাজ্ঞা জারি করল বিসিসিআই

কেদার যাদব সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে বিষয়টি শেয়ার করেন। সেখানে তিনি একটি ঠিকানা আর ফোন নম্বরও শেয়ার করেছিলেন। মহাদেবের ছবি সম্বলিত সেই খবরটি পুণের অন্যান্য থানায় দেওয়া হয়ে। শুরু হয়ে যায় কেদার যাদবের বাবার খোঁজ। পরে অবশ্য মহাদেবকে পাওয়া গিয়েছে। আর তাই সবাইকে ধন্যবাদ জানালেন টিম ইন্ডিয়ার এই ক্রিকেটার। 

২০২০ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন কেদার। এর আগে ২০১৭ সালে টিম ইন্ডিয়ার হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। ৭৩টি একদিনের ম্যাচে তাঁর রান ১৩৮৯। সর্বোচ্চ ইংল্যান্ডের বিরুদ্ধে ১২০ রান। সঙ্গে রয়েছে ২টি শতরান ও ৬টি অর্ধ শতরান। সঙ্গে নিয়েছেন ২৭টি উইকেট। এদিকে ৯টি টি-টোয়েন্টি ম্যাচে করেছিলেন ১২২ রান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.