FACT CHECK | Kaviya Maran | Rohit Sharma: নীতার ঘর ভাঙতে মরিয়া কাব্য, রোহিতের জন্য রাখা ব্ল্যাংক চেক! শুরু ভয়ংকর খেলা...

Kaviya Maran Ready To Give SRH Captaincy To Rohit Sharma In IPL 2025: চাই রোহিত শর্মাকেই। রাখা ব্ল্যাংক চেকও, নীতা আম্বানির ঘর ভাঙতে মরিয়া কাব্য় মারান।

Updated By: Apr 7, 2024, 07:24 PM IST
FACT CHECK | Kaviya Maran | Rohit Sharma: নীতার ঘর ভাঙতে মরিয়া কাব্য, রোহিতের জন্য রাখা ব্ল্যাংক চেক! শুরু ভয়ংকর খেলা...
কাব্য় বাজারে ব্ল্য়াংক চেক নিয়ে হাজির!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মা (Rohit Sharma) নামটাই যথেষ্ট, সাদা বলের ক্রিকেটে সর্বকালের সেরা ব্য়াটারদের একজন তিনি। ভারতীয় দলের তিন ফরম্য়াটে অধিনায়ক। আর আইপিএলের (IPL) কথা যদি বলা হয়, তাহলে কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) সঙ্গেই তাঁর নাম উচ্চারিত হবে। কারণ দু'জনেই পাঁচবারের ট্রফি জয়ী অধিনায়ক। আর এহেন রোহিতকে সপ্তদশ আইপিএলের (IPL 2024) আগে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ম্য়ানেজমেন্ট অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়। তার বদলে গুরুদায়িত্ব তুলে দেওয়া হয়েছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) হাতে। 

আরও পড়ুন: Rohit Sharma: হোটেলের বিছানায় চূড়ান্ত নোংরামি! কাঠগড়ায় দুই ভারতীয় তারকা, আর থাকবেনই না রোহিত

এই মুহূর্তে মুম্বইয়ের অন্দরমহলে ঠিক একটাই খবর। রোহিত নাকি মোটেই খুশি নন তাঁর অধিনায়কত্ব কেড়ে নেওয়ার সিদ্ধান্তে। মনে করা হচ্ছে সব ঠিক থাকলে চলতি আইপিএল মরসুম শেষ হলেই নীতা আম্বানির সংসার ছাড়ছেন রোহিত। আগামী বছর রয়েছে আইপিএলের মেগা নিলাম। সেখানেই নিজের নাম তুলতে চলেছেন 'হিটম্য়ান'! রোহিতকে নেওয়ার কোনও সুযোগ হাতছাড়া করতে চায় না সানরাইজার্স হায়দরাবাদ। এই মুহূর্তে শোনা যাচ্ছে যে, রোহিতের জন্য় নাকি এসআরএইচ মালকিন কাব্য় মারান রেখে দিয়েছেন ব্ল্যাংক চেক। যার মানে রোহিতের জন্য় অঙ্ক কোনও ফ্য়াক্টরই নয়। 

নীতার আম্বানির ঘর ভাঙতে মরিয়া কাব্য়। আর কে না জানে রোহিত নিজেকে নিলামের বাজারে তুললে, তাঁকে নেওয়ার জন্য় আগুন জ্বলবে। তবে তাঁকে নেওয়ার জন্য যে কাব্য় ব্ল্য়াংক চেক নিয়ে বসে আছেন, সে ব্য়াপারে নিশ্চিত ভাবে কোথাও কোনও আপডেট নেই। তবে শোনা যাচ্ছে এই খবর। চলতি আইপিএলে প্য়াট কামিন্সের সার্ভিস নিশ্চিত করার জন্য় ঝাঁপিয়েছিল হায়দরাবাদ। অজি বিশ্বকাপ জয়ী অধিনায়ককে ২০.৫ কোটি টাকায় দলে নেয় এসআরএইচ। হ্য়াঁ ঠিকই পড়লেন। কামিন্সের বেসপ্রাইজ ছিল ২ কোটি টাকা। তিনি ১০ গুণেরও বেশি দাম পেয়েছেন। অভাবনীয় বললেও কম। কামিন্সের নেতৃত্বেই খেলছে এসআরএইচ। রোহিতকে দলে নিলেও তাঁকে কাব্য় অ্যান্ড কোং ক্য়াপ্টেন করে বসাবে বলে মনে হয় না।

আরও পড়ুন: Anil Kapoor | Jos Buttler | Nayak Movie: জস বাটলার যখন অনিল কাপুর! মোহিত খোদ 'নায়ক'-এর নায়ক, দেখুন একবার ভিডিয়ো

 

 
 
Loaded2.67%
 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.