Anil Kapoor | Jos Buttler | Nayak Movie: জস বাটলার যখন অনিল কাপুর! মোহিত খোদ 'নায়ক'-এর নায়ক, দেখুন একবার ভিডিয়ো

Anil Kapoor Gives Fire Reaction As Jos Buttler Recreates Iconic Scene From Movie Nayak: জস বাটলার মোহিত করেছেন অনিল কাপুরকে! পুরো ঘটনা জানতে পড়ুন এই প্রতিবেদন। 

Updated By: Apr 7, 2024, 05:48 PM IST
 Anil Kapoor | Jos Buttler | Nayak Movie: জস বাটলার যখন অনিল কাপুর! মোহিত খোদ 'নায়ক'-এর নায়ক, দেখুন একবার ভিডিয়ো
অনিল কাপুর মজলেন জস বাটলারে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জয়পুরে চলতি আইপিএলের ১৯ নম্বর ম্য়াচে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্য়ালস ও রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু (RR vs RCB, IPL 2024)। বিরাট কোহলির (Virat Kohli) অপরাজিত সেঞ্চুরিতে (৭২ বলে ১১৩, ১২টি চার ও ৪টি ছয়) ভর করে আরসিবি তুলেছিল তিন উইকেটে ১৮৩ রান। জবাবে রাজস্থান পাঁচ বল হাতে রেখে ছয় উইকেটে ম্য়াচ বার করে নেয়। সোয়াই মানসিং স্টেডিয়ামে, বিরাটে সেঞ্চুরি ঢেকে যায় জস বাটলারের (Jos Buttler) ম্য়াচ জেতানো শতরানে (৫৮ বলে অপরাজিত ১০০)। ম্য়াচের সেরাও হন ইংল্য়ান্ড মহারথী। বুঝিয়ে দেন যে কেন তাঁকে বলা হয় 'জস দ্য় বস'...। 

আরও পড়ুন: Indian Cricketers Characters: কেমন চরিত্র রোহিতদের!' প্রকৃত ভদ্রলোক' কারা? মার্কশিট দুঁদে আইপিএস অফিসারের

রাজস্থান রয়্য়ালসের সোশ্য়াল মিডিয়া টিম এবার বাটলারকে নিয়ে দারুণ এক ভিডিয়ো বানাল। যেখানে তৈরি করা হল অনিল কাপুরের সুপার-ডুপার হিট সিনেমা 'নায়ক: দ্য় রিয়াল হিরোর' দৃশ্য়। ভিডিয়ো শুধু নেটদুনিয়ারই নয়, 'নায়ক'-এর নায়ক অনিলের হৃদয় জিতে নিয়েছে। অনিল তাঁর এক্স হ্য়ান্ডেলে সেই ভিডিয়ো শেয়ার করে আগুনের ইমোজি দিয়ে তাঁর ভালোলাগা বুঝিয়ে দিয়েছেন। ম্য়াচের পর রাজস্থান দলের সহকারি কোচ শেন বন্ড জানিয়েছেন যে, বাটলার বিগত দু'দিন খুবই অসুস্থ ছিলেন। একেবারে বিছানা থেকে উঠেই সেঞ্চুরি হাঁকালেন। যা অভাবনীয় বললেও কম।

এই ম্য়াচে কোহলি ৬৭ বলে ১০০ করেছিলেন। পরিসংখ্য়ান বলছে আইপিএলের ইতিহাসে যা মন্থরতম সেঞ্চুরির নজির! যদিও এই রেকর্ড এতদিন একাই ধরে রেখেছিলেন মণীশ পাণ্ডে। ২০০৯ সালে আরসিবি-র জার্সিতে তিনি ডেকান চার্জার্সের বিরুদ্ধে সেঞ্চুরিয়নে ৬৭ বলে ১০০ রানই করেছিলেন। বিরাটও ঠিক সমসংখ্যক বলে সমসংখ্য়ক রান করেছেন। মণীশের রেকর্ডে ভাগ বসিয়ে বিরাট এখন আইপিএলের যুগ্ম মন্থরতম সেঞ্চুরিকারী।

আরও পড়ুন: Virat Kohli: জয়পুরে কোহলির 'বিরাট লজ্জা'! জুড়ল মণীশের সঙ্গে নাম, সেঞ্চুরি ভুলতেই চাইবেন

 
 
Loaded2.67%
 

 

 

 

 

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 
 

.