Watch | Kane Williamson | Hardik Pandya: হার্দিকের থেকে ট্রফি ছিনিয়ে নিলেন কেন! মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

Kane Williamson-Hardik Pandya: ট্রফি নিয়ে ফটোসেশনে ঘটে গেল এক মজার কাণ্ড। হার্দিক পাণ্ডিয়ার থেকে ট্রফি ছিনিয়ে নিলেন কেন উইলিয়ামসন। এই ভিডিয়ো সোশ্য়ালে ঝড়ের বেগে ভাইরাল হয়ে গেল।

Updated By: Nov 16, 2022, 09:12 PM IST
Watch | Kane Williamson | Hardik Pandya: হার্দিকের থেকে ট্রফি ছিনিয়ে নিলেন কেন! মুহূর্তে ভাইরাল ভিডিয়ো
ট্রফি সেশনে হার্দিক-কেন। ছবি-বিসিসিআই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন ম্যাচের টি-২০ ও সমসংখ্যক ম্যাচের ওয়ানডে খেলতে নিউজিল্যান্ড (India tour of New Zealand) এসেছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ও শিখর ধাওয়ানরা (Shikhar Dhawan)। বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma) ও কেএল রাহুলরা (KL Rahul) এই সিরিজে বিশ্রামে। টি-২০ ফরম্যাটে নেতৃত্বভার উঠেছে হার্দিকের কাঁধে। পঞ্চাশ ওভারের দায়িত্ব ধাওয়ানের কাঁধে।

আগামী শুক্রবার ওয়েলিংটনে শুরু তিন ম্যাচের টি-২০ সিরিজ। ভারত-নিউজিল্যান্ড প্রথম ম্যাচে মুখোমুখি হবে। বুধবার অর্থাৎ আজ কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসনের সঙ্গে ট্রফি উন্মোচন করলেন হার্দিক। তাঁরা ট্রফি প্রকাশ অনুষ্ঠানে এলেন ক্রোকোডাইল বাইক চেপে। আর এই ট্রফি ঘিরেই ঘটে গেল এক মজার ঘটনা। ট্রফির সঙ্গে ফটোসেশনের জন্য হার্দিকের সঙ্গে কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসনও ছিলেন। 

আরও পড়ুনWatch | Hardik Pandya | IND vs NZ: বিশ্বকাপ ব্যর্থতা নিয়ে মুখ খুললেন হার্দিক, জানালেন ভারতের ভবিষ্যৎ রোডম্যাপ কী!

ছোট্ট ট্রফিটি একটি কাটবোর্ডের হাল্কা পোডিয়ামের ওপর রাখা হয়েছিল। আর ছবি তোলার জন্য লোকেশন হিসাবে বেছে নেওয়া হয়েছিল ওয়েলিংটন বন্দর। সমুদ্রের ঝোড়ো হাওয়ায় পোডিয়ামটি প্রায় পড়ে যাচ্ছিল, হার্দিক সেই সময় নিজের জার্সি ঠিক করতে ব্যাস্ত ছিলেন। আচমকা এই ঘটনা ঘটে যাওয়ায়, হার্দিক সঙ্গে সঙ্গে পোডিয়ামটিকে ধরেন। আর সেই ফাঁকে, কেন ট্রফিটি ছোঁ মেরে তুলে নেন। এবং হাসতে হাসতে বলেন, তিনি এই ট্রফিটি রাখবেন। নিউজিল্যান্ড ক্রিকেট এই মজার ভিডিও শেয়ার করার সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

নিউজিল্যান্ড-ভারত টি-২০ সূচি: প্রথম টি-২০: ১৮ নভেম্বর, ওয়েলিংটন, দ্বিতীয় টি-২০: ২০ নভেম্বর, মাউন্ট মাউনগানুই ও তৃতীয় টি-২০:  ২২ নভেম্বর, 
নেপিয়ার

নিউজিল্যান্ড দল: কেন উইলিয়ামসন, ফিন অ্য়ালেন, মিশেল ব্রেসওয়েল, ডেভন কনওয়ে (উইকেটকিপার), লকি ফার্গুসন, ম্যাট হেনরি (ওয়ানডে), টম ল্যাথাম (ওয়ানডে, উইকেটকিপার), ড্যারেল মিচেল, অ্যাডাম মিলনে, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ঈশ সোধি (টি-২০), টিম সাউদি ও ব্লেয়ার টিকনার (টি-২০)

ভারতীয় দল: হার্দিক পাণ্ডিয়া (অধিনায়ক), ঋষভ পন্থ (সহ-অধিনায়ক ও উইকেটকিপার), শুভমান গিল, ঈশান কিশান,  দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অর্শদীপ সিং, হর্ষল প্যাটেল, মহম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার ও উমরান মালিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.