IPL 2019 : 'বল অফ দ্য আইপিএল' বেছে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

দিল্লির এই দুই ক্রিকেটারের পারফরম্যান্সে বেজায় খুশি সৌরভ।

Updated By: Mar 31, 2019, 04:58 PM IST
IPL 2019 : 'বল অফ দ্য আইপিএল' বেছে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন- দুরন্ত গতিতে আসে একখানা ইন সুইং ইয়র্কার। আর সেটাই নাকি বল অফ দ্য আইপিএল। আরে বাবা, আমরা বেছে দিচ্ছি না। এবারের আইপিএলের সেরা বল বেছে দিলেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। একদিকে পৃথ্বী শ। আরেকদিকে কাগিসো রাবাডা। দিল্লির এই দুই ক্রিকেটারের পারফরম্যান্সে বেজায় খুশি সৌরভ। একে তো পৃথ্বীর ৫৫ বলে ৯৯ রান। এদিকে আবার সুপার ওভারে কাগিসো রাবাডার দুরন্ত ইনসুইং ইয়র্কার। মাঠেই প্রতিক্রিয়া জাহির করে ফেললেন মহারাজ।

আরও পড়ুন-  IPL 2019 : কলকাতা-দিল্লি ম্যাচ ফিক্সড! বিতর্ক উস্কে দিলেন ঋষভ পন্থ

সুপার ওভারে দিল্লির পুঁজি ছিল মাত্র ১০ রান। ওদিকে, কলকাতার হয়ে নেমেছিলেন আন্দ্রে রাসেল। কিন্তু এই রানের পুঁজি নিয়েই ম্যাচ জিতে নিল দিল্লি। একটি দুরন্ত ইয়র্কারে রাসেলের উইকেট ছিটকে দেন রাবাডা। চাপের মুখে রাবাডার ওরকম একটা ডেলিভারিতে মুগ্ধ হন সৌরভ। ম্যাচ শেষে একটি ওয়েবসাইটকে সাক্ষাত্কার দেওয়ার সময় দিল্লির ব্যাটিং পরামর্শদাতা সৌরভ জানিয়ে দেন, ''রাসেলকে বোল্ড করা বলটাই এবারের আইপিএলের সেরা বল। রাসেলের মতো ফর্মে থাকা ব্যাটসম্যানকে দারুণ দক্ষতায় বোল্ড করল রাবাডা। ওর এই ডেলিভারি সম্পর্কে যত প্রশংসা করা হয় কম হবে।''

আরও পড়ুন-  সাত বলে এক ওভার, হচ্ছেটা কী আইপিএলে!

কলকাতার বিরুদ্ধে এমন রূদ্ধশ্বাস ম্যাচে জয়টাকে উপভোগ করছে দিল্লি শিবির। একইসঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ও এই জয়টাকে এগিয়ে রাখছেন। শিখর ধাওয়ানের নেতৃত্বে এবার দিল্লি ভালই শুরু করেছে। রাবাডা, পন্থের মতো দলের একাধিক তরুণ ক্রিকেটার ভাল খেলছেন। 

.