শন মার্শকে ছ'নম্বরে ব্যাট করতে পাঠাও, পরামর্শ জাস্টিন ল্যাঙ্গারের

আজই শেষ হয়ে গেল ভারত বনাম বাংলাদেশের একমাত্র টেস্ট সিরিজ। কিন্তু বিরাট কোহলির দলের সেই জয়ের সেলিব্রেশন অনেকদিন ধরে করার সময় নেই। কারণ, হাতে আর মাঝের মাত্র কটা দিন। তারপরই যে আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। চারটে টেস্টের সিরিজ যে অস্ট্রেলিয়ার কাছে কতটা কঠিন হতে চলেছে, তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন অজি ক্রিকেটাররা। এই অবস্থায় শন মার্শের হয়ে কথা বললেন প্রাক্তন অজি ব্যাটসম্যান জাস্টিন ল্যাঙ্গার।

Updated By: Feb 13, 2017, 06:46 PM IST
শন মার্শকে ছ'নম্বরে ব্যাট করতে পাঠাও, পরামর্শ জাস্টিন ল্যাঙ্গারের

ওয়েব ডেস্ক: আজই শেষ হয়ে গেল ভারত বনাম বাংলাদেশের একমাত্র টেস্ট সিরিজ। কিন্তু বিরাট কোহলির দলের সেই জয়ের সেলিব্রেশন অনেকদিন ধরে করার সময় নেই। কারণ, হাতে আর মাঝের মাত্র কটা দিন। তারপরই যে আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। চারটে টেস্টের সিরিজ যে অস্ট্রেলিয়ার কাছে কতটা কঠিন হতে চলেছে, তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন অজি ক্রিকেটাররা। এই অবস্থায় শন মার্শের হয়ে কথা বললেন প্রাক্তন অজি ব্যাটসম্যান জাস্টিন ল্যাঙ্গার।

আরও পড়ুন বিরাটের বিজয়রথের সামনে বাংলাদেশও 'চাপা' পড়ে গেল

শন মার্শ গত নভেম্বর মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলার সময়ই আঙুলে চোট পেয়েছিলেন। তারপর থেকে তিনি আর টেস্ট খেলেননি। কিন্তু এবার ভারত সফরের ১৬ জনের দলে রয়েছেন তিনি। আর শন মার্শের দল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার বলে দিলেন, 'শনকে অবশ্যই ভারতে টেস্টের প্রথম একাদশে রাখা উচিত। আর সেটা ৬ নম্বরে ব্যাট করতে নামাই ভাল হবে। মাথায় রাখতে হবে, শনের উপমহাদেশে ব্যাটিং গড় বেশ ভালো। উপমহাদেশে অনেক রান করেছে ও। তাতে লাভবান হবে অস্ট্রেলিয়া দলই।'

আরও পড়ুন ইংল্যান্ড টেস্ট দলের নতুন অধিনায়ক নির্বাচিত হলেন জো রুট

.