নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মৃত্যু প্রতিভাবান মহিলা ক্রিকেটারের

প্রথমে হাওড়া জেলা হাসপাতালে তার চিকিত্সা শুরু হয়। বুধবার থেকে তার অবস্থার অবনতি হতে শুরু করায় বুধবারই তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Updated By: Apr 8, 2018, 01:39 PM IST
নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মৃত্যু প্রতিভাবান মহিলা ক্রিকেটারের

নিজস্ব প্রতিবেদন : নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মৃত্যু হল প্রতিভাবান মহিলা ক্রিকেটার পৌষালি পালের। মাত্র ১৪ বছর বয়সেই নিভে গেল জীবনদীপ। সিএবি-র জুনিয়র দলে প্রতিভাবান অলরাউন্ডার হিসেবে সুনাম অর্জন করেছিল পৌষালি। মৃত্যুর খবর পেয়ে শনিবার রাতেই তার বাড়িতে যান সিএবি কর্তারা।

আরও পড়ুন-  ভারোত্তলক ভেঙ্কটের হাত ধরেই কমনওয়েলথে ভারতের চতুর্থ সোনা এল

গত কয়েকদিন ধরেই ভাইরাল নিউমোনিয়ায় আক্রান্ত ছিলে পৌষালি। প্রথমে হাওড়া জেলা হাসপাতালে তার চিকিত্সা শুরু হয়। বুধবার থেকে তার অবস্থার অবনতি হতে শুরু করায় বুধবারই তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পরও পৌষালির শারীরিক অবস্থা ক্রমাগত খারাপ হতে থাকে। ভেন্টিলেশনে চলে যায় সে।

আরও পড়ুন- ২০১৯ সালে লর্ডসে বিশ্বকাপ জিতলে শার্ট খুলে ওড়াবেন বিরাট !

অবশেষে শনিবার রাত সাড়ে সাতটা নাগাদ সেখানেই মৃত্যু হয় পৌষালির। চিকিত্‍সকরা জানিয়েছেন ভাইরাল নিউমোনিয়ায় আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তার। খবর পেয়ে পৌষালির বাড়িতে যান সিএবি কর্তারা। ঘটনার আকষ্মিকতায় শোকস্তব্ধ পৌষালির পরিবার। রাতে শিবপুর ঘাটে শেষকৃত্য সম্পন্ন হয় তার।

.