কাশ্মীরের বিরুদ্ধে ম্যাচ খেলতে যাচ্ছেন জনি আকোস্তা; মার্কোস না ক্রোমা? কাকে ছেঁটে ফেললেন মারিও

কাশ্মীর ম্যাচ খেলতে দু'দিন আগেই শহর ছাড়ছে ইস্টবেঙ্গল। রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলতে শনিবার সকালেই শ্রীনগর উড়ে যাচ্ছেন কোলাডোরা।

Updated By: Mar 6, 2020, 06:26 PM IST
কাশ্মীরের বিরুদ্ধে ম্যাচ খেলতে যাচ্ছেন জনি আকোস্তা; মার্কোস না ক্রোমা? কাকে ছেঁটে ফেললেন মারিও

নিজস্ব প্রতিবেদন: আলেসান্দ্রোর মতোই কি স্বদেশ প্রীতি দেখালেন মারিও! দিনের পর দিন পারফর্ম না করেও টিকে গেলেন স্প্যানিশ মার্কোস এস্পাদা। বিশ্বকাপার জনি আকোস্তাকে নেওয়ার জন্য মার্কোস না ক্রোমা, কাকে ছাড়বেন তা নিয়ে এতদিন দ্বিধায় ছিলেন লাল-হলুদ কোচ। অবশেষে লাইবেরিয়ান ফুটবলারকেই ছেঁটে ফেললেন মারিও।

ক্রোমার আচরণের জন্যই তাকে বাদ দিলেন ইস্টবেঙ্গল কোচ। শুক্রবার ইস্টবেঙ্গলের অনুশীলনে আসেননি ক্রোমা। তখনই ছবিটা পরিস্কার হয়ে যায়। জানুয়ারির শেষে ইস্টবেঙ্গলে সই করেছিলেন ক্রোমা। মার্চের শুরুতেই লাল-হলুদে তাঁর দ্বিতীয় ইনিংস শেষ। অথচ শতবর্ষের বছরে ইস্টবেঙ্গল জার্সিতে হতশ্রী ফুটবল খেলেও আরও একবার টিকে গেলেন মার্কোস এস্পাদা।

এদিকে কাশ্মীর ম্যাচ খেলতে দু'দিন আগেই শহর ছাড়ছে ইস্টবেঙ্গল। রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলতে শনিবার সকালেই শ্রীনগর উড়ে যাচ্ছেন কোলাডোরা। রবিবার টিআরসি গ্রাউন্ডে প্র্যাকটিসও করবেন লাল-হলুদ ফুটবলাররা।  চ্যাম্পিয়নশিপ থেকে কয়েক যোজন দূরে ইস্টবেঙ্গল। নির্দিষ্ট কোনও লক্ষ্য নেই। বাকি ম্যাচগুলিতে ভালো ফল করে যতটা সম্ভব লিগ টেবিলের ভালো জায়গায় থাকতে চায় ইস্টবেঙ্গল। দলের সঙ্গে শ্রীনগর যাচ্ছেন বিশ্বকাপার জনি আকোস্তা। রক্ষণ নিয়ে কিছুটা হলেও দুশ্চিন্তা দূর হল মারিওর।

হাঁটুর চোট সারিয়ে দলের সঙ্গে শ্রীনগর যাচ্ছেন এডমুন্ড লালরিন্ডিকা। নব্বই মিনিট খেলার মতো ফিট না হলেও ডার্বির আগে পরিবর্ত হিসাবে নামিয়ে এডমুন্ডকে দেখে নিতে চান মারিও। গত বড় ম্যাচে লাল-হলুদ জার্সিতে অভিষেক ম্যাচে নজর কেড়েছিলেন এডমুন্ড। সেই ম্যাচেই চোট পেয়ে দুমাসের জন্য ছিটকে গিয়েছিলেন বেঙ্গালুরু এফসি থেকে লোনে আসা এই ফুটবলার।

আরও পড়ুন - করোনাভাইরাস সংক্রমণের জেরে দিল্লিতে আপাতত স্থগিত শুটিং বিশ্বকাপ

.