IND vs SA: প্রোটিয়াদের বিরুদ্ধে ওয়ানডে দলে এলেন Jayant Yadav-Navdeep Saini

শুধু ওয়াশিংটন সুন্দরের বিকল্পই বেছে নিল না বিসিসিআই, মহম্মদ সিরাজের ব্যাক-আপের নামও ঘোষণা করে দেওয়া হল।

Updated By: Jan 12, 2022, 05:59 PM IST
IND vs SA: প্রোটিয়াদের বিরুদ্ধে ওয়ানডে দলে এলেন Jayant Yadav-Navdeep Saini
জয়ন্ত যাদব ও নভদীপ সাইনি

নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) করোনা আক্রান্ত (Covid-19) হওয়ায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তাঁর পরিবর্তে দলে এলেন স্পিনার জয়ন্ত যাদব (Jayant Yadav)। জাতীয় নির্বাচক কমিটি জোরে বোলার মহম্মদ সিরাজের (Mohammed Siraj) ব্যাক-আপ হিসাবে দলে নিল আরেক পেসার নভদীপ সাইনিকে (Navdeep Saini)। সিরাজ জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে বল করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান। কেপটাউনে তিনি খেলছেন না। সিরাজ এখনও সেরে ওঠেননি। ফলে তাঁর কভার হিসাবে সাইনিকে নিলেন নির্বাচকরা। বুধবার বিকালে টুইট করে এই ঘোষণা করে দিল বিসিসিআই।

আরও পড়ুন: ICC Test Rankings: তিনে উঠলেন Smith! জায়গা ধরে রাখলেন Virat-Rohit

আগামী ১৯ জানুয়ারি ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম ওয়ানডে ম্যাচ। খেলা হবে পার্লের বোল্যান্ড পার্কে। দু'দিন পর এই মাঠেই দ্বিতীয় ওয়ানডে। ২৩ জানুয়ারি সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে কেপটাউনের নিউল্যান্ডসে। ২০১৬ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশাখাপত্তনমে জীবনের প্রথম ও এখনও পর্যন্ত একমাত্র ওয়ানডে খেলার অভিজ্ঞতা রয়েছে জয়ন্তর। সেই ম্যাচে তিনি মাত্র চার ওভার বল করে আট রান দিয়ে তুলে নেন এক উইকেট। ৬ বছর পর ওয়ানডে দলে প্রত্যাবর্তন করলেন তিনি। গত ডিসেম্বরে জয়ন্ত নিউজিল্যান্ডের বিরুদ্ধে মুম্বইতে শেষ টেস্ট খেলেন। 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের স্কোয়াড: কেএল রাহুল (KL Rahul), শিখর ধাওয়ান (Shikhar Dhawan), রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad), বিরাট কোহলি (Virat Kohli), শ্রেয়স আইয়ার (Shreyas Iyer), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer), ঋষভ পন্থ (Rishabh Pant), ঈশান কিশান (Ishan Kishan), আর অশ্বিন (R Ashwin), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), আর অশ্বিন (R Ashwin),জসপ্রীত বুমরা (Jasprit Bumrah), ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), দীপক চাহার (Deepak Chahar), প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna), শার্দূল ঠাকুর (Shardul Thakur), মহম্মদ সিরাজ (Md. Siraj), জয়ন্ত যাদব (Jayant Yadav) ও  নভদীপ সাইনি (Navdeep Saini)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.