Kolkata Rape And Murder Case: 'এখনও তাঁর দোষ!', আরজি কর কাণ্ডে গর্জালেন দুই ভারতীয় পেসার, আগুনে বুমরা-সিরাজ

Kolkata Rape And Murder Case: আরজি কর হাসপাতালে যে ঘটনা ঘটে গিয়েছে, তা  অমানবিক, ন্যক্কারজনক, নৃশংস বললেও কম, এবার আন্দোলনে সরব হলেন জসপ্রীত বুমরাহ ও মহম্মদ সিরাজ।

Updated By: Aug 16, 2024, 03:50 PM IST
Kolkata Rape And Murder Case: 'এখনও তাঁর দোষ!', আরজি কর কাণ্ডে গর্জালেন দুই ভারতীয় পেসার, আগুনে বুমরা-সিরাজ
সিরাজ-বুমরা আগুন জ্বালালেন নেটপাড়ায়

Eজি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিরোনামে এখন শুধুই আরজি কর হাসপাতাল (Kolkata Rape And Murder Case)। কর্তব্যরত চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার তোলপাড় রাজ্য থেকে দেশ। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সকলে। এবার আরজি কর কাণ্ডের ঝড় আছড়ে পড়ল ভারতীয় ক্রিকেটের অন্দরমহলেও। জাতীয় দলের দুই তারকা পেসার জসপ্রীত বুমরাহ ও মহম্মদ সিরাজ (Jasprit Bumrah And Mohammed Siraj)। তাঁদের নেটপাড়ায় যা বললেন তা রাতারাতি সকলের দৃষ্টি কেড়ে নিল। দুই ক্রিকেটারই তাঁদের বক্তব্য় ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন।

সিরাজ যে পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে যে, বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের খবরের শিরোনাম স্ক্রিনশট নিয়ে কোলাজ করা হয়েছে। প্রতিটি খবরেই তুলে ধরা হয়েছে দেশ জুড়ে বিভিন্ন প্রান্তে ঘটে চলা ধর্ষণ। সিরাজ এই ছবি দিয়ে লিখেছেন, 'এই সময়s আপনার অজুহাত ঠিক কী! এটি এখনও তাঁর দোষ? কারণ পুরুষ তো পুরুষই! ঠিক আছে!' বুমরা লিখেছেন, 'নারীদের পথ বদলাতে বলবেন না, পৃথিবী পরিবর্তন করুন। প্রতিটি মহিলার আরও ভালো প্রাপ্য।' বিরাট কোহলি ও রোহিত শর্মার মতো সুপারস্টাররা যেখানে এখনও আরজি কর কাণ্ডে সরব হলেন না, সেখানে বুমরা-সিরাজের এই আন্দোলন আলাদা ভাবেই নজর কেড়ে নিয়েছে।

আরও পড়ুন:  কুয়ালালামপুরে ড্র হয়ে গেল, চ্যাম্পিয়ন্স লিগে কাদের সঙ্গে মেরিনার্স? এবার ভয়ংকর খেলা
 

আরজিকর কাণ্ডে উত্তাল গোটা দেশ। সমস্ত সরকারি মেডিক্য়াল কলেজে কর্মবিরতিতে জুনিয়র ডাক্তার। চিকিত্‍সা না পেয়ে ফিরে যেতে হচ্ছে রোগীদের। স্বাস্থ্য ব্যবস্থা কার্যত ভেঙে পড়েছে। এদিকে মুখ্যমন্ত্রীর সময়সীমা আগেই আরজি কর কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। তার আগে ঘটনার তদন্ত করছিল কলকাতা পুলিশ। মুখ্যমন্ত্রী তদন্তের জন্য পুলিশকে রবিবার পর্যন্ত সময়সীমা দিয়েছিলেন। তিনি জানিয়ে ছিলেন রবিবারের ভিতর কিনারা না হলে, তদন্তভার তিনি নিজেই সিবিআইয়ের হাতে তুলে দেবেন। কিন্তু আদালতের নির্দেশে তার আগেই তদন্তভার কেন্দ্রীয় সংস্থার হাতে। তদন্তের শুরু থেকেই রীতিমতো তৎপর সিবিআই। একাধিক আধিকারিককে তাঁরা তলব করে জিজ্ঞাসাবাদও শুরু করেছে। পুলিশ তাঁদের হাতে তদন্ত সংক্রান্ত যাবতীয় নথিও তুলে দিয়েছে।  

আরও পড়ুন: এখন 'বাধ্যতামূলক' ঘরোয়া ক্রিকেট, তাহলে RO-KO কেন খেলছেন না! জয় শাহর উত্তরেই...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.