SC East Bengal: 'সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ', লাল-হলুদে Jackichand Singh

ক্লাব তাঁবুতে চিন্ময় চট্টোপাধ্যায় ও কালর্টন চ্যাপম্যানের স্মরণসভা।

Updated By: Sep 1, 2021, 10:56 PM IST
SC East Bengal:  'সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ', লাল-হলুদে Jackichand Singh

নিজস্ব প্রতিবেদন: কথাবার্তা চলছিল। আসন্ন আইএসএলে লাল-হলুদে ফিরলেন জ্যাকিচাঁদ সিং-কে। তাঁর সঙ্গে চুক্তি পাকা করে ফেলল ইস্টবেঙ্গল। মিটল সইসাবুদ পর্ব। সুযোগ দেওয়ার জন্য ক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন জ্যাকিচাঁদ।

হাতে আর বেশি সময় নেই। মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে খুলেছে চুক্তি-জট। আসন্ন  আইএসএলের জন্য এবার ধীরে ধীরে দল গুছিয়ে নিচ্ছে এসসি ইস্টবেঙ্গল। অনুর্ধ্ব ১৭ যুব বিশ্বকাপে ভারতের অধিনায়ক অমরজিত সিং কিয়াম ইতিমধ্যেই যোগ দিয়েছেন লাল-হলুদ শিবিরে। চুক্তিপত্রে সই করেছেন মোহনবাগানের প্রাক্তন ফুটবলার শুভ ঘোষ, আদিল খান। সেই তালিকায় এবার নয়া সংযোজন জ্যাকিচাঁদ সিং। সূত্রে খবর, রাজু গায়কোয়াড়ের সঙ্গেও ইস্টবেঙ্গলের চুক্তি চূড়ান্ত হওয়ার পথে। এমনকী, রোমিও ফার্নান্ডেজ ও সোংপু সিনসিটও রয়েছেন লাল-হলুদের ব়্যাডারে।

 

আরও পড়ুন: Lionel Messi: মেসির বিখ্যাত ১০ নম্বর জার্সি আগামীর তারকার হাতে তুলে দিল বার্সেলোনা

এদিন ইস্টবেঙ্গল ক্লাবে অনুষ্ঠিত হল প্রয়াত দুই ফুটবলার চিন্ময় চট্টোপাধ্যায় ও কালর্টন চ্যাপমানের স্মরণসভা। উপস্থিত ছিলেন চিন্ময়ের স্ত্রী ও পুত্র। স্ত্রীর হাতে তিন লক্ষ টাকার চেক তুলে দিলেন ক্লাব সভাপতি প্রণব দাশগুপ্ত। এই স্মরণসভায় যোগ দিয়েছিলেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস, আই.এফ.এ'র সভাপতি অজিত ব্যানার্জি-সহ অতীতে তারকা ফুটবলাররাও।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.