Jack Grealish: ১১০ ডিগ্রিতে ১০ মিনিট বান্ধবীর সঙ্গে হন গরম! এরপর রাতের বিছানায় ব্রিটিশ তারকার...

Jack Grealish reveals new night-time routine with girlfriend Sasha Attwood after: রাতের সব খেলাই এবার দিনের আলোতে! জ্য়াক গ্রিলিশের নাইটটাইম রুটিন চলে এল সামনে।

Updated By: Apr 15, 2024, 06:58 PM IST
Jack Grealish: ১১০ ডিগ্রিতে ১০ মিনিট বান্ধবীর সঙ্গে হন গরম! এরপর রাতের বিছানায় ব্রিটিশ তারকার...
গ্রিলিশের রাতের গল্প বড়ই রঙিন!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: জ্যাক পিটার গ্রিলিশ (Jack Grealish), ম্য়াঞ্চেস্টার সিটির (Manchester City F.C) ব্রিটিশ উইঙ্গার আজ রীতিমতো পরিচিত নাম। নিঃসন্দেহে এই প্রজন্মের অন্য়তম স্টাইলিশ ফুটবলারদের একজন। ২০২১ থেকে ম্য়ান সিটিতে খেলছেন তিনি। ইংল্য়ান্ডের বিখ্য়াত ক্লাবের হয়ে তিনি জোড়া প্রিমিয়র লিগ জিতেছেন। একবার জিতেছেন চ্য়াম্পিয়ন্স লিগ। তিনি ভাগ বসিয়েছেন এফএ কাপ, ক্লাব বিশ্বকাপ ও উয়েফা সুপার কাপেও। এহেন গ্রিলিশ এবার খবরে এসেছেন তাঁর রাতের রুটিনের জন্য়। গ্রিলিশ ঘুমানোর আগে একাধিক কাজ করেন। যা তাঁকে চাঙ্গা রাখে।

আরও পড়ুন: WATCH | MS Dhoni Injury Update: সময়ের চাকা পিছনে ঘোরাচ্ছেন, তবুও বারবার খোঁড়াচ্ছেন! প্রশ্নের মুখে ধোনির হাঁটু

উত্তর পশ্চিম ইংল্যান্ডের কাউন্টি চেশায়ারে থাকেন গ্রিলিশ। ৫.৬ মিলিয়ন ইউরো দিয়ে সেখানেই কিনেছেন বিরাট ম্য়ানসন। গ্রিলিশের সঙ্গে সেখানে থাকেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী শাশা। রাতের আলো নিভিয়ে বিছানায় নিশ্চিন্তে ঘুমানোর আগে গ্রিলিশ-শাশার একটা রুটিন মেনে চলেন। বাড়িতেই রয়েছে দুর্দান্ত এক সুইডিশ সনা। সেখানে গ্রিলিশ বান্ধবীর সঙ্গে  ১১০ ডিগ্রি সেন্টিগ্রেড তাপমাত্রায় বান্ধবীর সঙ্গে স্টিমে হন গরম। এরপর বাগানে ঘুরে বেড়ান তাঁরা। মুক্ত বাতাসে প্রাণ খুলে নেন নিঃশ্বাস। এক সূত্র জানিয়েছে, 'জ্যাক স্টিমিং ভীষণ পছন্দ করে। পরিণত হওয়ার সঙ্গেই তিনি বুঝেছেন যে, একাধিক রাস্তা রয়েছে বান্ধবীর সঙ্গে সুন্দর সময় কাটানোর। জ্য়াকের বান্ধবী সাশা স্বাস্থ্য সচেতন। দু'জনেই ফিটনেসের কথা ভেবে সনাতেই সময় কাটান। এটাই জ্য়াকের নতুন রুটিন হয়ে গিয়েছে শুতে যাওয়ার আগে।' গ্রিলিশ মাঝেমধ্য়েই সনার ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। তা দেখেও বোঝা যায় যে, তিনি কীভাবে রাতকে করছেন রঙিন।

আরও পড়ুন: WATCH | SS Rajamouli With David Warner: রাজামৌলির ফোন ওয়ার্নারকে! শ্যুটিং শুরু পুরোদমে...ঝট করে দেখুন ভিডিয়ো

 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.