Rohit Sharma: রিতিকার জন্মদিনে আবেগি রোহিত! মন ছুঁয়ে নিলেন ক্যাপ্টেন

রোহিত-রিতিকার পেশাদারী সম্পর্ক থেকে বন্ধুতা হয়ে প্রেম এবং বিয়ে। দেশের অন্যতম পছন্দের কাপল তাঁরা।

Updated By: Dec 21, 2021, 04:20 PM IST
Rohit Sharma: রিতিকার জন্মদিনে আবেগি রোহিত! মন ছুঁয়ে নিলেন ক্যাপ্টেন
রোহিত-রিতিকা

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেট দলের সদ্যনিযুক্ত টি-২০ ও ওয়ানডে ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) ফের মন ছুঁয়ে নিলেন সোশ্যাল মিডিয়ায়। বিশ্ববন্দিত ব্যাটারের জীবনসঙ্গিনী রিতিকা সজদে (Ritika Sajdeh) আজ অর্থাৎ মঙ্গলবার ৩৪ বছরে পা দিলেন। স্ত্রীর জন্মদিনে ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে রোহিত আবেগি পোস্ট করলেন। রোহিত এদিন লিখলনে, "আমার ওয়ান অ্যান্ড অনলিকে জানাই শুভ জন্মদিন। যেরকম আছ সেরকমই থেকো। এটাই অত্যন্ত আকর্ষণীয়।"

আরও পড়ুন: Ranveer Singh-এর 83 সিনেমার জন্য কত টাকা পেলেন Kapil Dev?

রিতিকাকে নিয়ে রোহিতের এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। গত ১৩ ডিসেম্বর রোহিত-রিতিকা বিয়ের ৬ বছরের জন্মদিন পালন করেছিলেন। সেই পোস্টও ফ্য়ানদের মন ছুঁয়ে নিয়েছিল। ২০১৫ তে রোহিত সাত পাকে বাঁধা পড়েছিলেন রিতিকার সঙ্গে। রোহিতের ম্য়ানেজার থেকে আজ রিতিকা তাঁর ঘরনী। পেশাদারী সম্পর্ক থেকে বন্ধুতা হয়ে প্রেম এবং বিয়ে। ২০১৮ সালে বাবা হন রোহিত। মেয়ের নাম রাখেন সামাইরা। 

দক্ষিণ আফ্রিকায় রয়েছে বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোং। টিম ইন্ডিয়া প্রোটিয়াদের বিরুদ্ধে পূর্ণাঙ্গ (তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে) সিরিজ খেলবে। আগামী ২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে ‘বক্সিং ডে’-তে শুরু সিরিজের প্রথম টেস্ট। কিন্তু তিন ম্যাচের টেস্ট সিরিজে নেই সদ্য টেস্ট ভাইস ক্যাপ্টেনসির দায়িত্ব পাওয়া রোহিত। চোটের জন্য তাঁর খেলা হচ্ছে না এই টেস্ট সিরিজ। তবে ওয়ানডে সিরিজের আগেই ফিট হয়ে যাচ্ছেন তিনি। বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের নেটে ব্যাটিংয়ের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় টেস্টে নেই হিটম্যান। আপাতত তিনি বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করাচ্ছেন। এনসিএ-তে এই মুহূর্তে যশ ধুলের অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের প্রস্তুতি শিবিরও চলছে। রোহিত তাঁদেরও ক্লাস নিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.