ISL 2021-22: নামতের দুরন্ত গোলে বাঁচল মান, পিছিয়ে থেকেও চেন্নাইকে রুখে দিল SC East Bengal

মান বাচিয়ে দশে এল লাল-হলুদ। 

Updated By: Feb 2, 2022, 10:05 PM IST
ISL 2021-22: নামতের দুরন্ত গোলে বাঁচল মান, পিছিয়ে থেকেও চেন্নাইকে রুখে দিল SC East Bengal
এক পয়েন্ট নিশ্চিত করার পর নামতে। ছবি: আইএসএল

এসসি ইস্টবেঙ্গল: ২ (সিডোয়েল, নামতে)

চেন্নাইয়িন সিটি এফসি: ২ (হিরা মণ্ডল, মিতেই)

নিজস্ব প্রতিবেদন: ডার্বি যুদ্ধে ইনজুরি টাইমে গোল হজম করে মাঠ ছেড়েছিল। এ বার সেই ইনজুরি টাইমকে কাজে লাগিয়ে গো হারা ম্যাচ ড্র করল এসসি ইস্টবেঙ্গল। ফলে চেন্নাইয়ের বিরুদ্ধে নির্ধারিত সময় পর্যন্ত পিছিয়ে থেকে শেষমেশ মান বাঁচাল লাল-হলুদ। একইসঙ্গে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল মারিও রিভেরার দল।  

প্রথমে ড্যারেন সিডোয়েলের দুরন্ত গোল। তার পর দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে কর্নার থেকে আসা বল লক্ষ্য করে শরীর ভাসিয়ে হেডে দুরন্ত গোল করে সমতা ফেরান নামতে। ফলে দুই গোলে পিছিয়ে থাকলেও দুরন্ত লড়াই করে ড্র করল লাল-হলুদ।

আরও পড়ুন: ISL 2021-22: ডার্বি জয় ভুলে Mumbai-কে নিয়েই ভাবছেন ATK Mohun Bagan-এর কোচ Juan Ferando

আরও পড়ুন: Surajit Sengupta: ভেন্টিলেশনে থাকলেও প্রাক্তন ফুটবলারের এক্স-রে রিপোর্ট কেমন?

 

মাত্র দুই মিনিটের মাথায় পিছিয়ে যায় রিভেরার দল। সেটাও আবার ফর্মে থাকা হীরা মন্ডলের গোলে!চেন্নাইয়ের জেরি লালরিজুলার দুরন্ত ক্রস হীরা ক্লিয়ার করার বদলে, তাঁর পায়ে লেগে জালে জড়িয়ে যায়। শুরুতেই আত্মঘাতী গোলে ০-১ পিছিয়ে পড়ে এসসি ইস্টবেঙ্গল। দ্বিতীয় গোলটাও হল হীরার ভুলে। ১৫ মিনিটে হীরা মিস পাস করলে, সেই বল ধরেই ০-২ করেন নিংথই মিতেই।

ডার্বিতে লাল-হলুদকে এগিয়ে দিয়েছিলেন সিডোয়েল। এ দিনও তিনি কাজের কাজটা করে ব্যবধান কমালেন। ৬১ মিনিটে পেনাল্টি বক্সের ঠিক বাইরে জার্মানপ্রীত সিং ফাউল করে বসেন আদিল খানকে। ফ্রি-কিক পায় এসসি ইস্টবেঙ্গল। ফ্রি-কিক থেকে দূরপাল্লার দুরন্ত শট নেন ড্যারেন সিডোয়েল। কাউকে কোন সুযোগ না দিয়ে শটটি সোজা জালে জড়ায়।

এরপর এল সেই মুহূর্ত। রেফারি শেষ বাঁশি বাজানোর আগে হেডে অনবদ্য গোল করে অবধারিত হেরে যাওয়া ম্যাচ থেকে দলকে এক পয়েন্ট এনে দেন নামতে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.