ISL 2021-22: মেগা ফাইনালে ভরে উঠতে পারে গ্যালারি

ফের ভরে উঠবে গ্যালারি।

Updated By: Feb 24, 2022, 07:09 PM IST
ISL 2021-22: মেগা ফাইনালে ভরে উঠতে পারে গ্যালারি
এ ভাবেই প্রিয় দলের জন্য গলা ফাটাবেন একাধিক দর্শক। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনার জন্য গত দুই মরসুম ফাঁকা মাঠে আয়োজিত হয়েছে আইএসএল। তবে এ বার ফাইনালে ভরে উঠতে পারে গ্যালারি। এফএসডিএল সুত্রে এমনটাই জানা গিয়েছে। গত কয়েক মাসের তুলনায় এই মুহূর্তে গোয়ার কোভিড পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। তাই মেগা ফাইনালে গ্যালারি ভরাতে চাইছে এফএসডিএল। 

গত নভেম্বরে শুরু হওয়া আইএসএল-এর গ্রুপ পর্ব শেষ হচ্ছে ৭ মার্চ। এরপর ১১, ১২ ও ১৫, ১৬ মার্চ দুই লেগের সেমিফাইনাল আয়োজিত হবে। ২০ মার্চ ফতোরাদায় আয়োজিত হবে চলতি মরসুমের ফাইনাল। সেই ম্যাচেই দর্শকদের ফেরার কথা। ২৩ জানুয়ারি গোয়া সরকারের নির্ধারিত নতুন নিয়ম অনুযায়ী, নির্দিষ্ট ভেন্যুর মোট দর্শকাসনের ৫০ শতাংশ দর্শক নিয়ে জমায়েত করার অনুমতি দেওয়া হয়েছে। সেই অনুযায়ী সাড়ে নয় হাজারের (৯,৫০০) আশেপাশে দর্শক নিয়ে ফাইনাল অনুষ্ঠিত হতে পারে।

এফএসডিএল সবুজ সঙ্কেত পাওয়ার পরেই দর্শকসমেত ফাইনাল আয়োজন এবং টিকিট বিক্রির প্রক্রিয়া নিয়ে ইতিমধ্যেই গোয়া সরকারের সঙ্গে কথাবার্তা চালু করে দিয়েছে। কয়েকদিনের মধ্যেই এই বিষয়ে সবিস্তারে সবটা জানানো হবে। তবে গোয়ায় ইতিমধ্যে স্কুল, চাকরি প্রতিষ্ঠানগুলি খুলে দেওয়া হয়েছে। রাজ্যে করোনা পজিটিভের সংখ্যা ১.৭ শতাংশেরও কম এবং বর্তমানে মাত্র ৫০০ জন মতো করোনা আক্রান্ত রয়েছেন গোয়ায়। তাই দর্শকদের উপস্থিতিতে আইএসএল ফাইনাল হওয়া মোটামুটি নিশ্চিত।

আরও পড়ুন: AFC Asian Cup: কাদের বিরুদ্ধে যুবভারতীতে খেলবে Sunil Chhetri-র Team India?

আরও পড়ুন: Ranji Trophy: ফের দুরন্ত অর্ধ শতরান করে বাংলার মান বাঁচালেন Abishek Porel

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.