Smriti Mandhana: স্মৃতির 'ক্রাশ' এই বলি তারকা, ভালবেসে দেখেছেন এক সিনেমাই দু'বার!

কার্তিক আরিয়ানকে বেজায় পছন্দ হয়ে গিয়েছে স্মৃতি মান্ধানা।

Updated By: Feb 24, 2022, 06:53 PM IST
Smriti Mandhana: স্মৃতির 'ক্রাশ' এই বলি তারকা, ভালবেসে দেখেছেন এক সিনেমাই দু'বার!
স্মৃতি মান্ধানা মজেছেন কার্তিক আরিয়ানে

নিজস্ব প্রতিবেদন: কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। যে নামটা উচ্চারণের সঙ্গেই মেয়েদের মনে টর্নেডো ওঠে। কার্তিক তাঁর চেহারা ও অভিনয়ের গুণেই বিরাট মহিলা ফ্যানবেস বানিয়ে ফেলেছেন খুব অল্প সময়ের মধ্যেই। বলতে গেলে প্রতিদিনিই কোনও না কোনও মহিলা তাঁর প্রেমে হাবুডুবু খান। এবার কার্তিককে নিজের "ক্রাশ" বলছেন স্মৃতি মান্ধানা (Smriti Mandhana)। ভারতীয় দলের তারকা ব্যাটার যেমন ব্যাট হাতে বাইশ গজে ঝড় তোলেন, তেমনই তিনি পুরুষ হৃদয়েও তাঁর সৌন্দর্য্য়ে সুনামি তোলেন। 

সম্প্রতি এক ইন্টারভিউতে এসে স্মৃতি জানিয়েছেন কার্তিকের প্রতি তাঁর ভাললাগার কথা। স্মৃতি বলেছেন, "আমার দেখা শেষ ছবি সোনু কে টিটু কি সুইটি। সিনেমাটা এবং কার্তিক আরিয়ানকে খুব পছন্দ হয়েছে। যে কারণে আমি দু'বার দেখেছি। কার্তিক আরিয়ান আমার ক্রাশ।"কার্তিককে দ্রুতই 'শেহজাদা' (Shehzada), 'ফ্রেডি' (Freddy), 'ভুল ভুলাইয়া টু' (Bhool Bhulaiyaa 2), ও  'ক্যাপ্টেন ইন্ডিয়া'য় Captain India দেখা যাবে। অন্য়দিকে এই মুহূর্তে স্মৃতি আছেন নিউজিল্যান্ডে। ৪ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হবে মেয়েদের বিশ্বকাপ (ICC Women’s World Cup 2022)। তার আগে স্মতিরা নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটি টি-২০ ও ৫টি ওয়ানডে ম্যাচ খেললেন।

আরও পড়ুন: AFC Asian Cup: কাদের বিরুদ্ধে যুবভারতীতে খেলবে Sunil Chhetri-র Team India?

আরও পড়ুন: Ranji Trophy: ফের দুরন্ত অর্ধ শতরান করে বাংলার মান বাঁচালেন Abishek Porel

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.