ISL 2021-22: ATKMB অধ্যায় শেষ করলেন আইএসএল চ্যাম্পিয়ন Edu Garcia

জানা যাচ্ছে গার্সিয়ার পরের স্টেশন হায়দরাবাদ!

Updated By: Jul 7, 2021, 10:50 PM IST
ISL 2021-22: ATKMB অধ্যায় শেষ করলেন আইএসএল চ্যাম্পিয়ন Edu Garcia

নিজস্ব প্রতিবেদন: এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) সঙ্গে সম্পর্ক শেষ করলেন স্প্যানিশ উইঙ্গার এডু গার্সিয়া (Edu Garcia)। বুধবার সন্ধ্যায় এটিকেএমবি ও গার্সিয়ার পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় সেই বিবৃতি দেওয়া হয়েছে। ২০১৭-১৮ মরসুমে বেঙ্গালুরু এফসি-র হাত ধরে ভারতীয় ফুটবলে পা রাখেন গার্সিয়া। সেখানে এক মরসুম কাটিয়ে চিনা লিগ খেলতে চলে যান ৬ ফুটের ফুটবলার। ফের তিনি ভারতে আসেন। 

২০১৯-২০ মরসুমে ভারতে প্রত্যাবর্তন করেই এটিকে-র জার্সিতে আইএসএল চ্যাম্পিয়ন হন তিনি। ফাইনালে চেন্নাইয়ের বিরুদ্ধে তাঁর পা থেকেই গোল আসে। ২০২০-২১ মরসুমেও হাবাসের টিমেই খেলেন তিনি। কিন্তু একেবারেই ছন্দে ছিলেন না গার্সিয়া। ১১ ম্যাচে ১ গোল করেন তিনি। জানা যাচ্ছে এটিকেএমবি-র সঙ্গে আরও এক বছরের চুক্তি থাকলেও ফুটবলার ও ক্লাবের সম্মতিতেই সেই চুক্তি শেষ হয়েছে। জানা যাচ্ছে গার্সিয়ার পরের স্টেশন হায়দরাবাদ এফসি। সেখানেই তিনি আগামী মরসুমে আইএসএল খেলবেন। 

আরও পড়ুন: Dhoni জন্মদিনে East Bengal র ঘর ভেঙে নিজের ক্লাবে আনলেন Debjit কে

বিদায়লগ্নে এটিকেএমবি-কে ধন্যবাদ জানিয়ে লম্বা টুইট করেন গার্সিয়া। তিনি লিখেছেন, আড়াই মরসুম এটিকেএমবি-র হয়ে খেলাটা তাঁর কাছে আনন্দের ছিল। একবার দলকে চ্যাম্পিয়ন করানো ও আরেকবার ফাইনালে তোলার জন্য তিনি গর্বিত। দলের সঙ্গে যুক্ত সকলকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানান গার্সিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.