ISL 2021-22: করোনার থাবায় স্থগিত ATK Mohun Bagan বনাম Bengaluru FC ম্যাচ

করোনার গ্রাসে আইএসএল। 

Updated By: Jan 15, 2022, 12:09 PM IST
ISL 2021-22: করোনার থাবায় স্থগিত ATK Mohun Bagan বনাম Bengaluru FC ম্যাচ
কোভিড হানায় সবুজ-মেরুনের ম্যাচ স্থগিত। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শেষ পর্যন্ত আশঙ্কাই সত্যি হল। করোনা (Covid 19) হানার জন্য স্থগিত হয়ে গেল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) বনাম বেঙ্গালুরু এফসি (Bengaluru FC) ম্যাচ। এই নিয়ে চলতি আইএস এল-এ (ISL 2021-22) সবুজ-মেরুন শিবিরের দুটি ম্যাচ স্থগিত করে দেওয়া হল। এর আগে ওডিশা এফসি ম্যাচও কোভিডের জন্য স্থগিত করে দেওয়া হয়।

এটিকে মোহনবাগান শিবিরে নতুন করে করোনা হানা দেওয়ায় শনিবারের ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নিল আইএসএল কর্তৃপক্ষ। শোনা যাচ্ছে যে এটিকে মোহনবাগান শিবিরের অন্তত সাত জন কোভিডে আক্রান্ত। এমনকি করোনা ভাইরাস বেঙ্গালুরু শিবিরেও থাবা বসিয়েছে। সুনীল ছেত্রীর দলের চার জন ভাইরাস হানায় ভুগছেন। ফলে অনুশীলন করার সুযোগ পাচ্ছে না দুই দল। তাই শেষ পর্যন্ত ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হল।

আরও পড়ুন: SAvsIND: Cheteshwar Pujara, Ajinkya Rahane-র ভবিষ্যৎ নির্বাচকদের হাতে ঠেলে দিলেন Virat Kohli!

আরও পড়ুন: SAvsIND: সিরিজ হারতেই স্টাম্প মাইক ইস্যুতে ব্যাকফুটে Virat Kohli, কিন্তু কেন?

এই ম্যাচ যে স্থগিত হতে পারে সেটা শুক্রবারই বোঝা গিয়েছিল। দুই দলের একাধিক ফুটবলার ও সাপোর্ট স্টাফ করোনার কবলে পড়ার জন্য সবাই নিভৃতবাসে রয়েছেন। ফলে অনুশীলন করার সুযোগ নেই। সেই জন্য ম্যাচের আগের দিন প্রথামাফিক সাংবাদিক সম্মেলনেও আসেননি দুই দলের কোচ। ফলে ম্যাচ আয়োজন নিয়ে তৈরি হয়েছিল সংশয়।

তাই ফুটবলারদের স্বাস্থ্য ও নিরাপত্তার কথা ভেবে ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নিল আইএসএল কর্তৃপক্ষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.