ATK-র জার্সি ফিরতে মালিককে চিঠি দিয়ে চরম হুঁশিয়ারি Mohun Bagan ভক্তদের

প্রসেনজিৎ জানান, মোহনকর্তা সৃঞ্জয় বসু তাঁকে সোমবার ফোন করেছিলেন। তিনিও এই জার্সি পরে দল মাঠে নামবেন বলে জানতেন না।

Updated By: Jan 18, 2021, 09:21 PM IST
ATK-র জার্সি ফিরতে মালিককে চিঠি দিয়ে চরম হুঁশিয়ারি Mohun Bagan ভক্তদের

নিজস্ব প্রতিবেদন: এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) তৃতীয় কিট নিয়ে শুরু হল ব্যাপক ঝামেলা। রবিবার রাতে এফসি গোয়ার সঙ্গে ম্যাচে গতবারের এটিকের অ্যাওয়ে জার্সির আদলে জার্সি পরে মাঠে নামে এটিকে মোহনবাগান। এর আগেও চলতি আইএসএলে একই জার্সি পরে মাঠে নামে তারা। এই নিয়েই ক্ষোভের আগুন জ্বলছে মোহনবাগান (ATK Mohun Bagan) সমর্থকদের মধ্যে। ক্লাবের আধিকারিকদের চরম হুঁশিয়ারি দিয়ে তারা জানিয়েছেন এই বিষয়ে যদি তারা সদর্থক মনোভাব না নেন সেক্ষেত্রে ১৩ই ফেব্রুয়ারি ক্লাবের বার্ষিক সাধারণ সভার দিন বিক্ষোভ দেখাবেন এবং একইসঙ্গে সঞ্জীব গোয়েঙ্কার অফিস ভিক্টোরিয়া হাউসে অবস্থান বিক্ষোভ করবেন।

“সঞ্জীব গোয়েঙ্কাকে আমরা চিঠি দিয়েছি। সোশ্যাল মিডিয়াতেও আমরা জানিয়েছি তাকে। যদি তিনি সদর্থক উত্তর না দেন তাহলে কিন্তু উপযুক্ত ব্যবস্থা আমরা নেব। এটিকে বলে একটা ভাইরাস আমাদের মধ্যে ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। মোহনবাগানীরা কিন্তু ভালো করে জানে ভাইরাসের ভ্যাকসিন কি করে দিতে হয়। আমরা যদি সেটা দেওয়া শুরু করি তাহলে সঞ্জীব গোয়েঙ্কা কিন্তু ভিক্টোরিয়া হাউসের টপ ফ্লোরে বসেও পেয়ে যাবেন,” মন্তব্য করেন মেরিনার্স ফ্যান ক্লাবের অন্যতম সদস্য প্রসেনজিৎ সরকার।

প্রসেনজিৎ জানান, মোহনকর্তা সৃঞ্জয় বসু তাঁকে সোমবার ফোন করেছিলেন। তিনিও এই জার্সি পরে দল মাঠে নামবেন বলে জানতেন না। তিনি অন্য কর্তাদের সঙ্গে বৈঠক করবেন বলে আশ্বস্ত করেছেন। তবে তাঁর কথায় বিশেষ আশ্বস্ত হননি তাঁরা। তুমুল অসন্তোষ রয়েছে আপামর মোহন সমর্থকদের কাছে বলেই মত প্রসেনজিতের। একইসঙ্গে মোহনবাগানের (ATK Mohun Bagan) আবেগ নিয়ে ব্যবসা না করার পরামর্শও দেন তিনি। তবে এখনও পর্যন্ত এটিকে মোহনবাগান কর্তাদের থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন- Ind vs Aus: Brisbane-এ সুন্দর, শার্দুলের দাপাদাপি, ভারত ৩৩৬

.